×

বিনোদন

জ্যাকলিন নির্দোষ, আদালতকে চিঠি সুকেশের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২২, ০৯:৪৯ পিএম

জ্যাকলিন নির্দোষ, আদালতকে চিঠি সুকেশের

সুকেশ ও জ্যাকলিন

জ্যাকলিন নির্দোষ, আদালতকে চিঠি সুকেশের

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ কোনোভাবেই ২০০ কোটি রুপির তহবিল তছরুপ কাণ্ডে জড়িত নন বলে জানিয়েছেন প্রতারক সুকেশ চন্দ্রশেখর। আইনজীবীর মাধ্যমে আদালতকে চিঠি পাঠিয়ে এ কথা জানান জেলবন্দি এই প্রযোজক।

সম্প্রতি জ্যাকলিনের আইনজীবী দাবি করেন, জেলে বসেই একটা চিঠি লিখেছে সুকেশ। ওই চিঠিতে স্পষ্ট উল্লেখ আছে, জ্যাকলিন নির্দোষ। তিনি কোনো প্রতারণায় যুক্ত নন।

আইনজীবী প্রশান্ত পাটিল চিঠির বিষয়টি উল্লেখ করে দাবি করেন, এই চিঠির বিষয়ে ন্যায্য তদন্ত হওয়া উচিত। সেই চিঠির প্রসঙ্গ তুলে জ্যাকলিনের আইনজীবী দাবি করলেন, নিজের ভাবমূর্তি স্বচ্ছ করতে তার মক্কেল লড়াই চালিয়ে যাবেন।

চিঠিতে সুকেশ লিখেছিলেন, যা তার আইনজীবীর তরফে দেওয়া হয়েছিল মিডিয়াকে, ‘এটা খুব দুর্ভাগ্যজনক যে আর্থিক কেলেঙ্কারির মামলায় জ্যাকুলিনকে অভিযুক্ত হিসেবে দেখা হচ্ছে। আমাদের মধ্যে একটা সম্পর্ক ছিল। আমি যদি ওকে বা ওর পরিবারকে কোনো উপহার দিয়ে থাকি তবে ওর কী দোষ। ও ভালোবাসা ছাড়া, আমাকে পাশে চাওয়া ছাড়া আর কিছুই কখনো চায়নি। ’

আইনজীবী প্রশান্ত পাটিল বলেন, ‘এই চিঠি যদি সুকেশ চন্দ্রশেখর নিজে লিখে থাকে, তাহলে তার অভিযোগগুলো নিয়ে স্বচ্ছ তদন্ত করা উচিত ইডির। তাঁর দাবি, সুকেশের বলা কথার ওপর ভিত্তি করে সবটা খতিয়ে দেখা উচিত। সুকেশের স্টেটমেন্ট রেকর্ড করে তদন্ত চালানো উচিত, যাতে সত্যিটা জলদি সামনে আসে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App