×

জাতীয়

মেহেরপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২২, ০৩:৪৬ পিএম

মেহেরপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নিহতের বাড়ির সামনে তদন্তরত পুলিশ। ছবি: ভোরের কাগজ

মেহেরপুরে স্ত্রী সাবিনাকে (৩০) হত্যার কয়েক ঘণ্টা পর স্বামী বিদ্যুত আলী (৩৫) আত্মহত্যা করেছে।

বুধবার (২৬ অক্টোবর) ভোর রাতে মেহেরপুরের গাংনী উপজেলার কুঞ্জনগর গ্রামের হুদাপাড়ার নিজ ঘরে থেকে সাবিনা খাতুনের থেতলানো মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী বিদ্যুৎ লাপাত্তা ছিলেন।

দুপুর একটার দিকে একই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি বাঁশ বাগান থেকে স্বামী বিদ্যুতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বিদ্যুৎ হোসেন কুঞ্জনগর হুদাপাড়া গ্রামের ওলি আহম্মেদের ছেলে ও সাবিনা খাতুন একই উপজেলার কুমারীডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে।

সাবিনার বাবা আব্দুস সাত্তার বলেন, গত এক মাস আগে ছাবিনা খাতুনের সঙ্গে কুঞ্জনগর গ্রামের দিনমজুর বিদ্যুতের বিয়ে হয়। এটি ছাবিনার দ্বিতীয় আর বিদ্যুতের তৃতীয় বিয়ে ছিল। এ বিয়ের পর থেকে দুজনের এ বিয়ে নিয়ে পরস্পরের মধ্যে কলহ চলছিল। এর জের ধরে সাবিনার মাথায় ভারি বস্তু দিয়ে একাধিক আঘাত করে পালিয়ে যায় বিদ্যুৎ।

এ ঘটনার পর থেকে বিদ্যুতের পরিবারের সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া যায়নি। তবে এলাকাবাসীদের ভাষ্য, বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ লেগেই থাকতো। এছাড়াও একাধিক নারীতে আসক্ত ছিলেন বিদ্যুৎ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, সাবিনার মরদেহ আগেই মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে বিদ্যুতের মরদেহ পাঠানো হয়েছে। তদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App