×

বিনোদন

‘মা পরীর জন্মদিন আমার জন্য নতুন এক গল্প’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২২, ১০:২৭ পিএম

‘মা পরীর জন্মদিন আমার জন্য নতুন এক গল্প’
‘মা পরীর জন্মদিন আমার জন্য নতুন এক গল্প’
‘মা পরীর জন্মদিন আমার জন্য নতুন এক গল্প’
‘মা পরীর জন্মদিন আমার জন্য নতুন এক গল্প’

পরী মণি।

‘মা পরীর জন্মদিন আমার জন্য নতুন এক গল্প’

প্রতি বছর জমকালো আয়োজনে নিজের জন্মদিন উদযাপন করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী মণি। তবে মা পরীর প্রথম জন্মদিনের আয়োজনে ছিলো ভিন্নতা আর পূর্ণতায় ঘেরা। এর মধ্যে পরীর জীবন পরিবর্তনভিত্তিক ডকুমেন্টারি নতুন জন্মের গল্প প্রদর্শন যোগ করেছে আলাদা মাত্রা। নতুন জন্মের গল্পতে রাজের সঙ্গে দেখা হওয়া থেকে শুরু করে রাজ্যের জন্ম পর্যন্ত ঘটা নানা ঘটনা উপস্থাপন করেছেন পরী মণি।

শুরুতেই পরী বলেন, এই গল্পটা শুধুই আমার ছিলো। এক দুরন্ত পরীর। সে শুধু উড়ে বেড়াতো স্বপ্ন-কল্পনার এক রাজ্য থেকে অন্য রাজ্যে। ডুবে থাকতো বন্ধু, আড্ডা, ফ্যাশন, গ্লামার, ফ্যান ফলোয়ার্স আর সিনেমার পর্দায় নিজেকে নতুনভাবে আবিষ্কারের নেশায়। শুধু কি পর্দায় জীবনও যে তার কম নয়। কিন্তু জীবনের এই সময়টাতে আমার রিয়েল হিরোটা কই সেটাই খুঁজছিলাম। ভাবতাম, কোনো এক গুণিন এসে হাতের রেখা গুনে যদি বলে দিতো, জীবনের এই পথটাকে খুঁজে দিতো। কোথায় যাচ্ছি আমি। কিন্তু প্রমিজ ছিলো, আর কোনো ভুল মানুষের কাছে যাবো না।

ওস্তাদ গিয়াসউদ্দিন সেলিম আমার জন্য এক গুণিন নিয়ে এলেন। আমি মুখোমুখি হলাম সাদা পাঞ্জাবি পরা (শরিফুল রাজ) দুরন্ত যুবকের। কেনো এমন লাগলো তাকে দেখে। এ অস্তিরতার নাম কি। পরীর ভাষায়, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত গুণিন সিনেমার লুক টেস্টে এই পাগলটা ছিলো। রিহার্সালের দ্বিতীয় দিন আমার বাড়িতে তার সঙ্গে দেখা হয়। রাজের হাত ভাঙ্গা ছিলো। খাবার টেবিলে দেখলাম রাজ বাম হাত দিয়ে খাচ্ছে। তখন আমি ওকে খাইয়ে দিলাম। তখন থেকেই ওর জন্য মায়া লাগা শুরু গেছে। এরপর শুটিং আমাদের প্রেম। ওস্তাদও বিষয়টি মেনে ছিলেন। শুটিং থেকে ফিরে রাজ তার মাকে জানালে তিনিও বিষয়টি মেনে নিলেন। এরপর সবার আড়ালে আমাদের বিয়ে হয়ে গেলো।

মা হওয়ার জার্নি নিয়ে পরী বলেন, এই সময়টা আমাকে পূর্ণাঙ্গ সাপোর্ট দিয়েছে রাজ.....। এখন আমাদের ঘরে এসেছে রাজ্য। এটা আমাদের একটা নতুন জন্ম। ঘুমের মধ্যে ওদের দেখতে আমার ভীষণ ভালো লাগে। সম্পূর্ণ নতুন চরিত্রে আমরা ডুবে আছি। রাজ্যের মধ্যে কখনো রাজকে দেখি, আবার কখনো আমাকে। তার নিজস্ব কিছু ভঙ্গিমা আছে। আমার জন্য তার অদ্ভুত মায়া তৈরি হচ্ছে। আমি টের পাই। ওর সঙ্গে জড়াজড়ি করে থাকি। এই জন্মদিন তাই আমার জন্য নতুন এক গল্প। মা পরীর প্রথম জন্মদিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App