×

জাতীয়

বোনকে নিয়ে কটূক্তি করায় বন্ধুকে গলাকেটে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২২, ১০:৪৩ এএম

বোনকে নিয়ে কটূক্তি করায় বন্ধুকে গলাকেটে হত্যা

গ্রেপ্তারকৃত ৩ আসামি

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় বোনকে নিয়ে কটূক্তি করায় বন্ধু এক ব্যাটারিচালিত বিভাটেক চালক শরীফ মিয়াকে (২৮) হত্যার অভিযোগে অপর তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- কিশোরগঞ্জ ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের নবী মিয়ার ছেলে নিলয় মিয়া ওরফে বাবু (১৯), ভৈরব পৌর শহরস্থ চন্ডিবের এলাকার সিরাজ মিয়ার ছেলে বাদল মিয়া ওরফে ইব্রাহিম (২০) এবং উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের শ্রীমতিচর গ্রামের আসাদ মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৩)।

গ্রেপ্তারের পর মঙ্গলবার কিশোরগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কিশোর দত্তের আদালতে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন ওই তিন বন্ধু।

গত ১৪ অক্টোবর রাতে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী, মাটিকাটা (শান্তি নগর) এলাকা থেকে শরীফের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শরীফ ভৈরব পৌর শহরের চন্ডিবের এলাকার মৃত মুক্তার হোসেনের ছেলে। ঘটনার পরদিন কুলিয়ারচর থানায় শরীফের ভাই শিপন মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এরপর র‌্যাব-২-এর সহায়তায় গত রবিবার রাতে রাজধানীর টিকাটুলি এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

আসামিদের বরাত দিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, হত্যার শিকার শরীফ মিয়া এবং আসামিরা একে অপরের বন্ধু ছিলো। ১৪ অক্টোবর সন্ধ্যায় তারা কুলিয়ারচরে বেড়াতে এসে নিলয়ের বোনকে নিয়ে কটূক্তি করেন শরীফ। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে নিলয়ের পক্ষ নিয়ে হৃদয় সঙ্গে থাকা চাকু নিয়ে শরীফকে ছুরিকাঘাত করে। হৃদয় সম্পর্কে নিলয়ের ভগ্নিপতি হন। ছুরিকাঘাত করার পর শরীফ মাটিতে লুটিয়ে পড়েলে, নিলয় ও হৃদয় শরীফকে চেপে ধরেন এবং বাদল চাকু দিয়ে শরিফের গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, হত্যায় ব্যবহৃত চাকু ও হত্যার পর নিয়ে যাওয়া শরীফের মুঠোফোন উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে পাওয়া যায় নিলয়ের জুতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App