×

খেলা

বৃষ্টিতে ইংল্যান্ডের বিপক্ষে আইরিশদের জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২২, ০১:৫৫ পিএম

বৃষ্টিতে ইংল্যান্ডের বিপক্ষে আইরিশদের জয়

ফাইল ছবি

পল স্টার্লিং ফিরতেই আইরিশদের হয়ে তাণ্ডব চালান অ্যান্ডি বালবির্নি। ১০ ওভারে আর উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে তোলে ৯২ রান। ১ উইকেট হারিয়ে ১০০ পার করা আয়ারল্যান্ড শিবিরে হঠাৎ দেখা দিয়েছে ব্যাটিং বিপর্যয়। ইনিংসের ৪ বল বাকি থাকতে ১৫৭ রানে গুটিয়ে যায় তারা। সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের দেয়া ১৫৮ রানের টার্গেটে জয় মেলেনি।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২১ রানে প্রথম উইকেট হারায় আয়ারল্যান্ড। ৮ বলে ১৪ রান করে বিদায় নেন স্টার্লিং। এরপরই প্রতিরোধ গড়ে আয়ারল্যান্ড। টেকারকে সঙ্গে নিয়ে দ্বিতীয় জুটিতে ৮২ রানের চমৎকার জুটি উপহার দেন বালবির্নি। ২৭ বলে ৩ চার ও ১ ছক্কার মারে ৩৪ রান করেন টাকার। এরপর ২ বল খেলে রানের খাতা খুলতে পারেননি হ্যারি টেক্টর। খবর ক্রিকবাজ ও ইএসপিএনের।

তবুও উইকেটে থিতু ছিলেন আইরিশ অধিনায়ক। তিনি ভালো ইনিংস খেলে দিয়ে ফিরলে দ্রুত উইকেট হারাতে থাকে আইরিশরা। ফলে অধিনায়কের বিদায়ের পর দ্রুতই থেমে যায় আয়ারল্যান্ড। মাঠ ছাড়ার আগে ৪৭ বলে ৫ চার ও ২ ছক্কায় ৬২ রানের ইনিংস খেলেন আইরিশ অধিনায়ক। এছাড়া কার্টিস ক্যাম্ফার ১৮, গ্যারেথ ডেলানি ১২* রান করেন। বাকিদের কেউ ছুঁতে পারেননি দুই অঙ্কের কোঠা। ডাক মেরেছেন তিনজন।

বৃষ্টির কারণে ইংল্যান্ড-আয়ারল্যান্ড ম্যাচ স্থগিত করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ব্যাটিংয়ে ছিলো ইংল্যান্ড। দেশটির সর্বশেষ সংগৃহীত রান- ১০৫/৫ (১৪.৫)। অপরদিকে, ১৯.২ ওভারে ইংল্যান্ডকে ১৫৭ রানের টার্গেট দেয় আয়ারল্যান্ড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App