×

বিনোদন

ভারত ছেড়ে পালাতে চেয়েছিলেন জ্যাকলিন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২, ১২:৪৬ পিএম

ভারত ছেড়ে পালাতে চেয়েছিলেন জ্যাকলিন!

জ্যাকলিন ফার্নান্দেজ

ভারত ছেড়ে পালাতে চেয়েছিলেন জ্যাকলিন!

জ্যাকলিন ফার্নান্দেজ

২০০ কোটি টাকা প্রতারণা মামলায় কারাবন্দি প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়াবে এমন কথা ভাবতেই পারেননি বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। মামলাটির তদন্ত চলাকালীন দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন তিনি।

শনিবার (২৩ অক্টোবর) দিল্লির আদালতকে এমন তথ্য জানিয়ে জ্যাকলিনের সাধারণ জামিন আবেদনের বিরোধিতা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। খবর এনডিটিভির।

আদালতে জামিন আবেদনের শুনানি চলাকালীন ইডি অভিযোগ জানায়, জ্যাকলিন তার মোবাইল ফোনের সব তথ্য মুছে দিয়ে তদন্তকারীদের বিভ্রান্ত করেছেন। সেই সঙ্গে অভিযোগও ওঠে, তদন্তে সহযোগিতা করছেন না তিনি।

তারপরই ইডির পক্ষ থেকেই বলা হয়, এর মধ্যে অভিনেত্রী দেশ ছেড়ে চলে যেতে চেয়েছিলেন। কিন্তু ‘লুক আউট’ নোটিশ জারি থাকায় সম্ভব হয়নি।

এই সংক্রান্ত যাবতীয় নথি আদালতে পেশ করেছে ইডি। এরপর আদালতের সিদ্ধান্তে অন্তর্বর্তী সুরক্ষার মেয়াদ বাড়ানো হয়েছে জ্যাকলিনের। আগামী ১০ নভেম্বর মামলার পরবর্তী শুনানি হবে।

গত ১৭ সেপ্টেম্বর অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন জ্যাকলিন। আগস্ট মাসে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তছরুপ মামলায় নাম জড়ানোর পর ইডি তলব করেছিলো তাকে।

শুধু তাই নয়, প্রতারক সুকেশের সঙ্গে সম্পর্কিত আরও অনেককেই থানায় হাজিরা দিতে ডেকেছিলো দিল্লির আর্থিক অপরাধ দমন শাখা। সেখানে দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তদন্ত এগিয়ে নিয়ে চলেছে ইডি। তার মধ্যেই ৩৭ বছর বয়সী জ্যাকলিনের অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App