×

অপরাধ

দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২, ০৬:২০ পিএম

দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক
দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক
দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক

ছবি: ভোরের কাগজ

নেত্রকোনার মদনে মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অর্ধশতাধিক আহত হয়েছে। রবিবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাউসা ও পাচআলমশ্রী গ্রামের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে গুরুতর আহত রুবেল মিয়া (২১), স্বপন মিয়া (৫০), ওয়াছকুরুনি (৪৪) ও রুকন মিয়া (৪৫) কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। বাকী আহতদের মধ্যে ৪০ জনকে মদন হাসপাতালে ও অন্যদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মদন উপজেলার পাছ আলমশ্রী গ্রামের বিল্লাল মিয়া রবিবার দুপুরে নারগিলা বিলের পাশের জমিতে জাল দিয়ে মাছ ধরতে যায়। বিলের ইজারাদার উপজেলার বাউসা গ্রামের মল্লিক ও নূরগনি তাকে মাছ ধরতে বাধা দেয়। এক পর্যায়ে বিল্লাল মিয়াকে তারা মারপিট করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শ করেছে। এখনও পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App