×

জাতীয়

বিএনপি-জামায়াত নির্বাচন রুখতে পারবে না 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২, ০৫:২৮ পিএম

বিএনপি-জামায়াত নির্বাচন রুখতে পারবে না 

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। ছবি: ভোরের কাগজ

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের মাধ্যমেই অনুষ্ঠিত হবে। বিএনপি-জামায়াত যত ষড়যন্ত্রই করুক কোনোভাবেই নির্বাচন রুখতে পারবে না।

শনিবার ( ২২ অক্টোবর ) সকালে লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি অবাস্তব কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করার পাঁয়তারা করছে। এই ধরনের পাঁয়তারা তারা বিগত নির্বাচনে করেছিল। আগামী নির্বাচন ঘিরেও তারা একই ধরনের পাঁয়তারা করছে। এটা কিছু নয়, দেশের মানুষ তাদের ষড়যন্ত্রের সমুচিত জবাব দেবে।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য সুন্দর একটি ভবিষ্যৎ তৈরির জন্য পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে গড়ে ওঠার জন্য খেলাধুলা, সাহিত্য-সঙ্গীত চর্চার পদক্ষেপ নিয়েছেন। সারা দেশের মানুষ আজ বাস্তবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট উপভোগ করছেন। সেই সঙ্গে প্রত্যন্ত অঞ্চল থেকে দেশের ফুটবল খেলার জন্য জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি হচ্ছে। একদিন এই খেলোয়াড়রা বিশ্বকাপ খেলবে। এজন্য শেখ হাসিনার সরকার পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় গুরুত্ব দিচ্ছে। এই ধারা অব্যাহত থাকবেই।

লালমনিরহাট জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সাবেক সংসদ অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব.) আজিজুল হক বীর প্রতীক, জেলা মুক্তিযোদ্ধা সাংসদের কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App