×

শিক্ষা

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক রোজিনাকে সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২, ০৯:০০ পিএম

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক রোজিনাকে সংবর্ধনা

শনিবার রাজশাহী কলেজ অডিটরিয়ামে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক রোজিনা আফরোজকে সংবর্ধনা প্রদান করা হয়। ছবি: ভোরের কাগজ

শিক্ষা সপ্তাহ-২০২২ এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও রেঞ্জার গাইডার রোজিনা আফরোজকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রাজশাহী কলেজ রেঞ্জার ইউনিটের আয়োজনে শনিবার (২২ অক্টোবর) বেলা ১০টায় রাজশাহী কলেজ অডিটরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় শ্রেষ্ঠ রেঞ্জার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রী ইশরাত জাহান তামান্নাকেও সংবর্ধনা দেয়া হয়।

রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব বাংলাদেশ গার্ল গাইড্স অ্যাসোসিয়েশনের জাতীয় কমিশনার কাজী জেবুন্নেছা বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী ইউনিট রেঞ্জার গাইডার প্রধান ড. রোজিনা আকতার বানু, বাংলাদেশ গার্ল গাইড্স অ্যাসোসিয়েশনের ডেপুটি ন্যাশনাল কমিশনার (প্রশাসন) সাবিনা ফেরদৌস, গার্ল গাইড্স রাজশাহী আঞ্চলিক কমিশনার সিরাজুম মুনিরা, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর আহ্বায়ক বাংলা বিভাগের প্রফেসর ড. ইব্রাহিম।

এরআগে মঞ্চে উপবিষ্ট অতিথিদের রাজশাহী কলেজ রেঞ্জার ইউনিটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App