×

শিক্ষা

প্রশ্নফাঁস: বিমানের ১০ পদে চাকরির পরীক্ষা স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২, ০৯:৩৫ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১০টি পদের লিখিত পরীক্ষা ছিল শুক্রবার বিকেলে। তবে পরীক্ষা শুরুর দেড় ঘণ্টা আগে প্রশ্নফাঁসের অভিযোগে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। পরে বিমান কর্তৃপক্ষ পরীক্ষাটি স্থগিত ঘোষণা করে। ফলে পরীক্ষার্থীরা কেন্দ্রে গিয়ে পরীক্ষা স্থগিতের বিষয়টি জানতে পারেন।

শুক্রবার (২১ অক্টোবর) বেলা তিনটা থেকে বিমানের জুনিয়র অপারেটর জিএসই, জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, জুনিয়র এয়ারকন মেকানিকসহ ১০টি পদের লিখিত পরীক্ষা ছিল। কেন্দ্র ছিল রাজধানীর উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ ও আইইএস উচ্চমাধ্যমিক বিদ্যালয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (সিইও) মো. যাহিদ হোসেন বলেন, গোয়েন্দা পুলিশ থেকে বেলা দেড়টার দিকে আমাদের জানানো হয়, প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কয়েকজনকে আটক করা হয়েছে। এরপর বেলা দুইটার দিকে পরীক্ষার্থীরা কেন্দ্রে ঢোকার আগে আমরা পরীক্ষা স্থগিতের ঘোষণা দিই। তবে কতজনকে আটক করা হয়েছে, এ বিষয়ে কিছুই জানাননি তিনি।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণে কর্তৃপক্ষের নির্দেশক্রমে শুক্রবার অনুষ্ঠিতব্য ১০টি পদের পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। পদগুলো হলো জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, প্রি-প্রেস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র এমটি মেকানিক, জুনিয়র এয়ারকন মেকানিক, জুনিয়র ওয়েল্ডার জিএসই, জুনিয়র পেইন্টার জিএসই, জুনিয়র মেকানিক (টায়ার) জিএসই, জুনিয়র মেকানিক জিএই (ক্যাজুয়াল), জুনিয়র ইলেকট্রিশিয়ান জিএসই (ক্যাজুয়াল) ও জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল)। এসব পদের লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে পরীক্ষার্থীদের মুঠোফোনে ও বিমানের ওয়েবসাইটে জানিয়ে দেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App