×

সারাদেশ

পরকীয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২, ০২:৫৫ পিএম

পরকীয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকায় নূপুর আক্তার (২৫) নামে এক গৃহবধূ পরকীয়ার জেরে স্বামীর হাতে খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। স্বামী মুসা মোল্যা (৩৫) ব্রিটিশ ট্যোবাকো সিগারেট কোম্পানিতে বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন। তিনি পৌরসভার ৭ নং ওয়ার্ডের মধ্যেরগাতি এলাকার কাওসার মোল্যার ছেলে।

স্ত্রী নূপুর আক্তার নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নুর নবী খানের মেয়ে। অল্প বয়সে বাবা মারা যাওয়ার পর থেকেই নূপুর তার মায়ের সাথে নানা বাড়ি মধ্যেরগাতি থাকতেন। মা পারভীন আক্তার মহিলা আওয়ামী লীগের পৌরসভার ৭ নং ওয়ার্ড সভাপতি। ফারিয়া নামে নূপুর-মুসা দম্পতির ১৩ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

এলাকাবাসী জানায়, স্কুলে পড়ায় সময় মুসা মোল্যার দ্বারা গর্ভবতী হয়ে পড়েন নূপুর। এলাকাবাসীর চাপে পরবর্তীতে উভয় পরিবার তাদের বিয়ে দিলেও গত দুই বছর ধরে নূপুর একই এলাকার রিজাউল মোল্যার ছেলে নাঈম মোল্যা ওরফে লাদেনের (২২) সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গত ৭ অক্টোবর এসব নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সালিশ বসে। সেখানে সিদ্ধান্ত হয় আগামী তিন মাস নূপুর আক্তার নিজ বাড়িতে থাকবেন, মুসা কিংবা নাঈম কারো সাথেই যোগাযোগ রাখতে পারবেন না। তিন মাস পর নূপুর তার সিদ্ধান্ত জানাবেন যে তিনি কার সাথে সংসার করবেন। সে মোতাবেক সালিশদাররা সিদ্ধান্ত বাস্তবায়ন করবেন। বৃহস্পতিবার রাতে নাঈম নূপুরের সঙ্গে দেখা করতে এসেছে জানতে পেরে মুসা নূপুরের নানা বাড়ি যান। এ সময় নাঈম পালিয়ে গেলেও মুসা ধারালো ছোড়া দিয়ে নূপুরকে মেয়ের সামনেই এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে নূপুরকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় নূপুরের। ঘটনার পর থেকে মুসা ও নাঈম উভয়েই পলাতক রয়েছেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। এখনো কোনো পক্ষের অভিযোগ পাইনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App