×

জাতীয়

ঢাকা কলেজ শিক্ষার্থীর টাকা ছিনতাইকারীরা রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২, ০৪:৪৯ পিএম

ঢাকা কলেজ শিক্ষার্থীর কাছ থেকে সাড়ে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় গ্রেপ্তার দুই আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীর এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, এদিন আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে মোহাম্মদপুর থানা পুলিশ। এ আবেদনের প্রেক্ষিতে আদালত রিমান্ডের আদেশ দেন।রিমান্ডে যাওয়া আসামিরা হলেন-জসিম উদ্দিন ওরফে জর্জি ও মীর হোসেন।

গত ১৫ অক্টোবর ঢাকা কলেজের শিক্ষার্থী মো. স্বাধীন সরকার (২৩) ও তার চাচাতো ভাই মোশারফ হোসেন সবুজ (৩৭) ঢাকা কলেজে থেকে রিকশাযোগে আদাবরের নিজ বাসায় যাচ্ছিলেন। তারা মোহাম্মদপুর থানাধীন লালমাটিয়া ব্লক-এ, সানরাইজ প্লাজার পাশে পান কেনার জন্য রিকশা থামান। ওই স্থানের পাশে একটি মোটরসাইকেল নিয়ে দুজন অজ্ঞাতনামা লোক তাদের কাছে এসে ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদের গেঞ্জির কলার ধরে চড়-থাপ্পড় মারে।

এ সময় লালমাটিয়ার দিক থেকে আরও দুজন ব্যক্তি মোটরসাইকেলে এসে অজ্ঞাতনামা দুজনের সঙ্গে যুক্ত হয় ও স্বাধীন সরকারের পেছন দিকে কিছু একটা ঠেকিয়ে গুলি করার ভয় দেখিয়ে তাদের দুজনের কাছ থাকা সাড়ে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় স্বাধীন সরকার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App