×

পুরনো খবর

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২, ১০:১৮ এএম

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

লালমাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক কাভার্ডভ্যান চালক

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

কুমিল্লায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বাখরনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন এবং সকালে লালমাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক কাভার্ডভ্যান চালক।

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা বড়িসুরা গ্রামের লাল মিয়া ছেলে কামাল হোসেন (২৮), একই থানার আতাসুর গ্রামের নাসির সরদারের ছেলে মো. সজিব (২৩) এবং কাভার্ডভ্যান চালক আবুল কামাল (৪২)।

বাখরনগরে দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মিরপুর হাইওয়ে থানার (ওসি) নজরুল ইসলাম জানান, দ্রুতগতিতে একটি মোটরসাইকেল নরসিংদী থেকে কুমিল্লা হয়ে কক্সবাজার যাচ্ছিল। বাখরনগর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থল থেকে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে মোটরসাইকেল চালক ও কুমেক হাসপাতালে আরোহী দুজনেই মারা গেছেন। নিহতদের পরিবারের সদস্যরা থানায় এসেছে। তারা জানিয়েছে, একজনের নাম কামাল হোসেন (২৮) ও অপরজনের নাম মো. সজিব (২৩)।

 

স্থানীয় সূত্রে জানা যায়, তারা দুজনই ধান ব্যবসায়ী। তাদের লাশ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানায় আছে। এর আগে বৃহস্পতিবার ভোরে কুমিল্লার সদর দক্ষিণের লালমাই এলাকায় ট্রাকের সাথে কাভার্ডভ্যানের ধাক্কায় মারা যায় আবুল কালাম (৪২) নামে কাভার্ডভ্যানের চালক।

বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, ভোরে রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকের পেছনে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এসময় কাভার্ডভ্যান চালক নিহত হয়। তার বাড়ি যশোর জেলার অভয়নগরে।

অপরদিকে একই দিন দুপুরে অপর এক দুর্ঘটনায় একই মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি শরিফপুর রাজিব ব্রিকফিল্ডের সামনে দুপুর আনুমানিক দেড়টায় ফারজানা ট্রান্সপোর্টের একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন। তাদের মধ্যে গুরুতর আহত তিন জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App