×

বিনোদন

এবার জিডি করলেন শাকিব খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২, ০৪:২৫ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে যারা মিথ্যাচার করেছেন কিংবা বিষোদ্গার করেছেন, তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে ঢাকার গুলশান থানায় শাকিব খানের পক্ষে মনিরুজ্জামানে সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ সূত্রে জানা যায়, তার দায়েরকৃত জিডি নম্বর ১৩২৭।

এর আগে ফেসবুক ও ইউটিউবে মিথ্যা তথ্য ছড়িয়ে অপপ্রচার ও মানহানির অভিযোগ করে নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট দেন দেশের জনপ্রিয় এই নায়ক। এবার সেই ঘোষণা অনুযায়ী আইনি ব্যবস্থা নিলেন তিনি।

সম্প্রতি বুবলীর সঙ্গে শাকিব খানের ব্যক্তিগত জীবন ও সন্তানের খবর প্রকাশ্যে আসে গত ৩০ সেপ্টেম্বর। পরে একাধিক ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল শাকিবকে নিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে ব্যাঙ্গাত্মক আকারে প্রকাশ করে। বাধ্য হয়ে শাকিবের পক্ষে আইনের আশ্রয় নিয়েছেন মো. মনিরুজ্জামান। জিডিতে তিনি যথাযথ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

জিডিতে উল্লেখ আছে, ‘পেশাগত ও ব্যক্তিগত ক্ষতির উদ্দেশ্যে শাকিব খানের কিছু ব্যক্তিগত স্থিরচিত্র, মিথ্যে তথ্য ও ভিডিওচিত্র এবং তথ্য বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ও প্রকাশ করছে। গুটিকয়েক ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজের সংঘবদ্ধ কুচক্রিমহলের উদ্দেশ্যপ্রণোদিত কর্মকাণ্ড এবং মানহানিকর কর্মতৎপরতা সুস্পষ্ট আইন লঙ্ঘন।’

জিডিতে অভিযুক্ত ১৩টি ইউটিউব ও ফেসবুক পেইজের নাম উল্লেখ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App