×

খেলা

জয়ের রাতেও রাগ করে মাঠ ছাড়লেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২২, ১১:৩৫ এএম

জয়ের রাতেও রাগ করে মাঠ ছাড়লেন রোনালদো

দর্শক গ্যালারিতে রাগে ফুলছেন রোনালদো। ছবি: বিবিসি

ওল্ড ট্রাফোর্ডে বুধবার (১৯ অক্টোবর) রাতে ইউনাইটেড-টটেনহাম ম্যাচ চলাকালে রাগের মাথায় মাঠ ছেড়েছেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কোচ এরিক টেন হাগের সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় রাগে ফেটে পড়েন এই ফুটবলার।

রোনালদোর রাগের কারণ এর আগে বেশ কয়েকবার ম্যানচেস্টার ইউনাইটেডের একাদশ মাঠে নামলেও তাকে বেঞ্চে বসে থাকতে দেখা যায়। তার প্রতি কোচের এমন আচরণে যারপরনাই বিরক্ত তিনি। আর সেই বিরক্তির বহিঃপ্রকাশ ঘটালেন রাগের মাধ্যমে। খবর ইএসপিএনের।

বুধবার ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য ম্যাচটি ছিলো স্বস্তিদায়ক। এই ম্যাচে আধিপত্য ধরে রেখেছিলেন ব্রুনো ফার্নান্দেজ, মার্কাস রাশফোর্ড, ফ্রেডরা। টটেনহামকে আতঙ্কিত করে রাখা ম্যানচেস্টার ইউনাইটেডের আক্রমণভাগ ম্যাচজুড়ে গোলপোস্টে শট নেয় ২৮টি, যার ১০টিই ছিলো টার্গেটে। এদিক থেকে টটেনহাম গোলে মাত্র আটটি শট নিতে সক্ষম হয়েছে।

দ্বিতীয়ার্ধের দুই গোলে ইউনাইটেড ২-০ ব্যবধানে জয় পেয়েছে। ৪৭ মিনিটে প্রথম গোলটি করেন ফ্রেড, ৬৯ মিনিটে দ্বিতীয় গোল ফার্নান্দেজের। আর এই সময়েই ঘটে রোনালদোর রাগের বহিঃপ্রকাশ। আগের ম্যাচগুলোর ‘ধারাবাহিকতা’ মানলে শেষ দিকে বদলি হিসেবে মাঠে নামার কথা পর্তুগিজ এই তারকার। কিন্তু কোচ এরিক টেন হাগের হাতে তখন কেবল দুটি বদলিরই সুযোগ রয়েছে। ৮৭ মিনিটে দুটি বদলিই করেন তিনি। উঠিয়ে নেন কাসেমিরো আর জেডন সানচোকে। বদলি করে মাঠে পাঠান অ্যান্থনি এলাঙ্গা আর ক্রিশ্চিয়ান এরিকসেনকে। রোনালদো টাচলাইনের বাইরেই পড়ে থাকেন!

শুরুতে কোচের উপেক্ষা মেনে নিলেও বদলিতে এই উপেক্ষা মেনে নিতে পারেননি রোনালদো। রাগে গরগর করতে করতে মাঠ ছেড়ে চলে যান। এর মধ্য দিয়ে এ কথা স্পষ্ট যে, কোচের সিদ্ধান্ত অপছন্দ হওয়ায় মাঠ ছাড়েন রোনালদো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App