×

বিনোদন

কার বিরুদ্ধে চটলেন বুবলী?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২২, ০৩:৫০ পিএম

কার বিরুদ্ধে চটলেন বুবলী?

শাকিব-বুবলীর প্রণয়ী যুগলবন্দী

কার বিরুদ্ধে চটলেন বুবলী?

শবনম বুবলী

কার বিরুদ্ধে চটলেন বুবলী?

এই মুহূর্তে টক অব দ্য কান্ট্রি চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে গোপন প্রেম-বিয়ে ও সন্তান জন্ম সব মিলিয়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। এসব বিষয়ে এরই মধ্যে মুখ খুলেছেন তিনি।

বুধবার এক রেডিও অনুষ্ঠানে বুবলীর সমালোচনা করেন টিভি অভিনেত্রী ও নির্মাতা ফাল্গুনী হামিদ। সেখানেই বুবলী-শাকিব ইস্যুতে গুণী এই নাট্যকার ফাল্গুনী হামিদ মন্তব্য করেন, ‘শুধু শাকিব খান নন, অপু-বুবলীও ভুল করেছেন। অভিনয়ে এসেই কেন একজন সুপারস্টারের প্রেমে পড়তে হবে, সন্তান গর্ভে ধারণ করতে হবে?’- প্রশ্ন রাখেন তিনি। দোষটা শুধু শাকিবের একার নয়, এক্ষেত্রে মেয়েদেরও দোষ আছে বলে মনে করেন এই গণমাধ্যম ব্যক্তিত্ব।

[caption id="attachment_376928" align="aligncenter" width="700"] শাকিব-বুবলীর প্রণয়ী যুগলবন্দী[/caption]

ফাল্গুনীর এই মন্তব্য শুনে ভীষণ চটেছেন বুবলী।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে ফেসবুকে দিয়েছেন সেই ধরনেরই বার্তা। তবে কার উদ্দেশ্যে চটেছেন সেই বার্তা না দিলেও কারো বুঝতে বাকি নেই ফাল্গুনী হামিদই তার বিরাগভাজন হয়েছেন।

বুবলীর দেয়া পোস্টটি পুরোটুকু উদ্ধৃত হলো

আপা, আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিক-সহ নানান গুনে গুণান্বিত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব। আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে আপনার দ্বায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি। ফাল্গুনীর করা মন্তব্যের বিষয়ে নিজের প্রতিক্রিয়ায় বুবলী লেখেন, ‘যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারো ব্যক্তিগত। সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গিমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন। আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি। আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দুঃখজনক!

দ্যাট‘স হাউ উই লার্নিং ফ্রম দ্য সিনিয়র্স!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App