×

জাতীয়

আনভীরসহ ৮ জনকে অব্যাহতির আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২, ০৯:৪৭ এএম

আনভীরসহ ৮ জনকে অব্যাহতির আবেদন

মোসারাত জাহান মুনিয়া। ফাইল ছবি

আনভীরসহ ৮ জনকে অব্যাহতির আবেদন

মুনিয়ার সঙ্গে বসুন্ধরার এমডির অন্তরঙ্গ ছবি। ফাইল ছবি

মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যার অভিযোগের করা বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, তার মা, বাবা ও স্ত্রীসহ ৮ জনকে অব্যাহতির আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ। মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সম্প্রতি এ প্রতিবেদন দাখিল করে।

বুধবার (১৯ অক্টোবর) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর সাইফুর রহমান এ তথ্য জানান। মামলাটির তারিখ আজ বুধবার ধার্য করা হয়েছে।

[caption id="attachment_376620" align="aligncenter" width="700"] মোসারাত জাহান মুনিয়ার সঙ্গে বসুন্ধরার এমডির অন্তরঙ্গ ছবি। ফাইল ছবি[/caption]

আরও যাদের অব্যাহতির আবেদন করা হয়েছে তারা হলেন-আনভীরের বাবা আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপন।

এর আগে, গত বছর ৬ সেপ্টেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরুজা পারভীনের আদালতে মামলাটি দায়ের করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান। আদালত গুলশান থানা পুলিশকে মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে পিবিআইকে অভিযোগের বিষয়ে তদন্তের নির্দেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App