×

জাতীয়

দলের নামে অপকর্ম করলে ক্ষমা নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২, ০৫:২৬ পিএম

দলের নামে অপকর্ম করলে ক্ষমা নেই

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যারা অপকর্ম করবে তাদের ক্ষমা করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দলের সুনামের ধারা অব্যাহত রাখতে হবে। যারাই অপকর্ম করছেন, তাদের তালিকা নেত্রীর কাছে জমা আছে। যারা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে সিট বাণিজ্য, ভর্তি বাণিজ্য করছেন তাদের তালিকা তৈরি হচ্ছে। সময় থাকতে ভালো হয়ে যান, শুদ্ধ হয়ে যান। যারা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে সিটবাণিজ্য, ভর্তিবাণিজ্য, টাকা নিয়ে পলিটিকাল রুম তৈরি করছেন তাদের তালিকা তৈরি হচ্ছে। তাদের কোনো ক্ষমা নেই।

দুর্ভিক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে প্রতিক্রিয়া জানিয়েছেন, তার জবাবে ওবায়দুল কাদের বলেন, বৈশ্বিক পরিস্থিতির কথা তুলে ধরে আই এম এফ ও বিশ্বব্যাংক বলেছে, আগামীতে দুর্ভিক্ষের সম্ভাবনা আছে। প্রধানমন্ত্রী তো সেই পূর্বাভাসের কথাই বলেছেন। এখানে অন্যায় কী করেছেন?

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, আনিসুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মোহাম্মদ আব্দুল হালিম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App