×

খেলা

নির্বাচকদের নিয়ে ফেসবুক পোস্ট, নিষিদ্ধ বাংলাদেশি ক্রিকেটার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২২, ০৮:৪৬ পিএম

নির্বাচকদের নিয়ে ফেসবুক পোস্ট, নিষিদ্ধ বাংলাদেশি ক্রিকেটার

মেহেদী হাসান রানা। ছবি: সংগৃহীত

জাতীয় দলের নির্বাচকদের আক্রমণ করে ফেসবুক পোস্টে দেয়ায় নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশের পেসার মেহেদী হাসান রানা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সব ধরনের ক্রিকেট থেকে এক মাসের জন্য নিষিদ্ধ করেছে মেহেদীকে। নিষেধাজ্ঞার কারণে চলতি জাতীয় লিগে অংশ নিতে পারছেন না রানা। মঙ্গলবার (১৮ অক্টোবর) বিসিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেহেদী হাসান রানাকে এক মাসের নিষেধাজ্ঞা দেয়া হল। চলমান জাতীয় ক্রিকেট লিগে চট্টগ্রাম বিভাগের হয়ে খেলা পেস বোলার মেহেদী হাসান রানার শাস্তি তাৎক্ষণিকভাবে কার্যকর হবে। বাঁহাতি পেস বোলারকে সোশ্যাল মিডিয়া ও একটি জাতীয় দৈনিক পত্রিকায় মন্তব্য করার জন্য বোর্ড কর্তৃক শৃঙ্খলাবদ্ধ করা হয়েছিল যা বিসিবিতে নিবন্ধিত একজন খেলোয়াড়ের কাছ থেকে আসা অগ্রহণযোগ্য বলে বিবেচিত হয়েছে। রানাকে তার অবিবেচনামূলক কাজের জন্য কঠোরভাবে সতর্ক করা হয়েছে।

গত ১১ অক্টোবর নিজের ফেরিভায়েড ফেসবুক পেজে দীর্ঘ এক পোস্ট দেন পেসার মেহেদী হাসান রানা। জাতীয় দলে খেলার সুযোগ পাননি বলে হতাশা প্রকাশ করেন এই পেসার। সেখানে বিসিবির এক নির্বাচকের বিরুদ্ধেও কথা তোলেন তিনি। অবশ্য এর কিছুক্ষণ পরেই আবার পোস্ট ডিলিট করে দেন এই পেসার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App