×

বিনোদন

ঢাকায় আসার জটিলতা কাটল নোরার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২, ০২:২১ পিএম

ঢাকায় আসার জটিলতা কাটল নোরার

অভিনেত্রী নোরা ফাতেহি

ঢাকায় আসার জটিলতা কাটল নোরার

অভিনেত্রী নোরা ফাতেহি

বলিউড নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহির বাংলাদেশে আসা নিয়ে শুরু থেকে ব্যাপক ধোঁয়াশা সৃষ্টি হলেও অবশেষে পাওয়া গেল চূড়ান্ত সিদ্ধান্ত।

জানা গেছে, নোরা ফাতেহির বাংলাদেশ সফরে আর কোনো আইনি জটিলতা নেই। গত ১৫ অক্টোবর বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ওমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিক স্বর্ণা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন নোরা ফাতেহির বিরুদ্ধে অভিযোগ আনা মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়াও।

যৌথ সংবাদ সম্মেলনে তারা বলেন, নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তার সমাধান হয়েছে। নির্ধারিত সময়েই বাংলাদেশে আসবেন নোরা। আইনি নোটিস নিয়েও আর কোনো জটিলতা নেই। ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর নোরা ফাতেহির বাংলাদেশে আসার কথা রয়েছে। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচ পরিবেশনের পাশাপাশি অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন নোরা।

ভিডিও বার্তায় নোরা ফাতেহি আয়োজকদের প্রশংসা ও বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। যার মধ্যে রয়েছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। হিন্দির পাশাপাশি দক্ষিণী ছবিতেও নোরা সমান দক্ষ। তেলেগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজরকাড়ে।

তবে শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজরকাড়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App