×

সারাদেশ

ছোট সতীনের কাছে বড় সতীনের হার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২, ১০:১১ পিএম

ছোট সতীনের কাছে বড় সতীনের হার

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ছোট সতিনের কাছে হেরে গেছেন বড় সতিন। ছবি: সংগৃহীত

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ছোট সতিনের কাছে হেরে গেছেন বড় সতিন। ছোট সতীন সুরমী আক্তার সুমী অটোরিকশা প্রতীকে ৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। বড় সতিন আনোয়ারা বেগম পেয়েছেন তালা প্রতীকে পেয়েছেন মাত্র চার ভোট।

সোমবার (১৭ অক্টোবর) সকাল নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত ভোটগ্রহণ ও গণনা শেষে এ ফলাফল ঘোষণা করেন ১নং ওয়ার্ডের প্রিসাইডিং কর্মকর্তা শিমু দাস।

একই পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন আরও দুজন পুরুষ। এর মধ্যে জুয়েল মিয়া টিউবওয়েল প্রতীকে ৪৪ ভোট ও আব্দুল করিম হাতি প্রতীকে পেয়েছেন মাত্র দুই ভোট।

জানা যায়, আনোয়ারা বেগম ও সুরমি আক্তার সুমির স্বামী জেলার দুর্গাপুর পৌরসভার মেয়র মো. আলাউদ্দিন আলাল। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এরই মধ্যে জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে ভোটযুদ্ধে নামেন তার দুই স্ত্রী।

সদস্য পদে জয়ী সুরমি আক্তার সুমি বলেন, নির্বাচনকে সামনে রেখে আমার স্বামী অনেক আগে থেকেই কাজ করে আসছিলেন। পারিবারিক সিদ্ধান্তেই আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি। আমার স্বামীর পরিবারের সদস্যদের পাশাপাশি সব আত্মীয়-স্বজন ও পৌর কাউন্সিলরা আমার পক্ষে মাঠে কাজ করেছেন।

পরাজিত আনোয়ারা বেগম বলেন, আমার স্বামী তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকেন। আমি আলাদা থাকি। ওই মহিলা যা বলেন তিনি তাই করেন। আমি যখনই কোনো পদ-পদবিতে যেতে চাইতাম তখনই অপর পক্ষ থেকে বাধা আসতো। আমারও কিছু কর্মী-সমর্থক ছিল। তারা আমাকে জেলা পরিষদের সদস্য হিসেবে দেখতে চেয়েছিলেন। তাই তাদের সমর্থনে আমি প্রার্থী হয়েছিলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App