×

জাতীয়

অস্ট্রেলিয়ায় একই পরিবারের ৩ বাংলাদেশি নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২, ১১:০০ পিএম

অস্ট্রেলিয়ায় একই পরিবারের ৩ বাংলাদেশি নিহত

অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন বাংলাদেশির মৃত্যু। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। রবিবার (১৬ অক্টোবর) দুপুরে ক্যানবেরার পশ্চিমের কপিনস ক্রসিং সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের শহীদুল ইসলাম (৬১), তার স্ত্রী রাজিয়া সুলতানা (৫৪) ও তাদের ছেলে রনি (২১)। দুর্ঘটনায় শহীদুল ইসলামের আরেক ছেলে আনোয়ার জাহিদ গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। নিহত ব্যক্তিদের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায়।

পারিবারিক সূত্রে জানা যায়, সম্প্রতি হজ পালন শেষে ভ্রমণ ভিসায় অস্ট্রেলিয়ায় এসেছিলেন তারা। পরিবারের বড় ছেলে অস্ট্রেলিয়াপ্রবাসী আনোয়ার জাহিদ একজন চিকিৎসক। তার বাবা শহীদুল ইসলাম বাংলাদেশের একজন অবসরপ্রাপ্ত উপজেলা মৎস্য কর্মকর্তা ও মা রাজিয়া সুলতানা একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ছিলেন। মর্মান্তিক এ দুর্ঘটনার সংবাদে অস্ট্রেলিয়াপ্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমেছে।

পুলিশ জানায়, গাড়িটি চালাচ্ছিলেন আনোয়ার জাহিদ। কপিনস ক্রসিং সড়কে আরেকটি প্রাইভেট কারের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শহীদুল ইসলাম, রাজিয়া সুলতানা ও তাদের এক ছেলে রনি ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার কারণ এখনো তদন্ত করছে তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App