×

বিনোদন

ভারতে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ১০:৫৯ পিএম

ভারতে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ভারতে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অভিনেত্রী বৈশালী ঠক্কর। ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিনেত্রীর ইন্দোরের বাড়ি থেকে রবিবার (১৬ অক্টোবর) মরদেহটি উদ্ধার করা হয়। অভিনেত্রীর মরদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি আত্মহত্যা করেছেন কি না, বা করে থাকলে কেন তিনি আত্মহত্যা করলেন এটা নিয়ে প্রশ্ন উঠেছে। সুইসাইড নোটে বৈশালী কী লিখেছেন, সেটাও প্রকাশ করেনি পুলিশ। ইন্দোরের তেজাজি নগর থানায় এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

গত বছর এপ্রিলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বাগদানের খবর জানিয়েছিলেন বৈশালী। অভিনন্দন সিংহের সঙ্গে বাগদানের ছবিও প্রকাশ করেছিলেন এ অভিনেত্রী। অভিনন্দন কেনিয়ার এক দাঁতের চিকিৎসক। কিন্তু এক মাসের মধ্যেই বৈশালী ফের জানান, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। তাদের বিয়ে ভেঙে গেছে।

২০১৫ সালে ইয়ে রিশতা কেয়া কহলাতা হে ধারাবাহিকের হাত ধরে টেলি দুনিয়ায় পা রাখেন বৈশালী। এরপর একে একে ইয়ে হ্যায় আশিকি, বিষ ইয়া অমৃত, সসুরাল সিমর কা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। সসুরাল সিমর কা ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। বৈশালীকে শেষবার দেখা যায় রক্ষাবন্ধন নামক টিভি শোতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App