×

জাতীয়

জাবি: সাংবাদিক নির্যাতনে ১১ ছাত্রলীগ কর্মীর শাস্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ১০:০০ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সাংবাদিক নির্যাতনের ঘটনায় ১১ ছাত্রকে শাস্তি দিয়েছে প্রশাসন। রবিবার (১৬ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। শাস্তিপ্রাপ্তরা সবাই ছাত্রলীগের কর্মী।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। সাজাপ্রাপ্তদের মধ্যে নৃবিজ্ঞান বিভাগের ৪৬তম ব্যাচের মো. আসাদুল হককে ছয় মাস বহিষ্কার ও পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। বাকিদের স্থগিত বহিষ্কৃত ও দুই হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

স্থগিত বহিষ্কৃতরা হলেন- নৃবিজ্ঞান বিভাগের ৪৬তম ব্যাচের আরিফুজ্জামান সেজান, একই বিভাগের ৪৭তম ব্যাচের রায়হান হাবীব, আইন ও বিচার বিভাগের ৪৭তম ব্যাচের মোহাম্মদ মাসুম বিল্লাহ, অর্থনীতি বিভাগের ৪৭তম ব্যাচের মির্জা শাহনূর উল হক, দর্শন বিভাগের ৪৭তম ব্যাচের মীর হাসিবুল হাসান, প্রাণিবিদ্যা বিভাগের ৪৭তম ব্যাচের মুনতাসির আহম্মেদ, রসায়ন বিভাগের ৪৮তম ব্যাচের জাহিদ নজরুল, বাংলা বিভাগের ৪৮তম ব্যাচের ইমরান বশর, প্রত্নতত্ত্ব বিভাগের ৪৮তম ব্যাচের জায়েদ-বিন-মেহেদী, প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪৮তম ব্যাচের নাফিস হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App