×

জাতীয়

শীতলক্ষ্যায় নৌকাডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২, ১০:৫৬ এএম

শীতলক্ষ্যায় নৌকাডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধারের পর স্বজনদের আর্তনাদ

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার (১৪ অক্টোবর) রাতে শীতলক্ষ্যা নদীর হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাওন, জিম ও রিফাত। তাদের বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। তারা তিনজনই শহরের ডনচেম্বার এলাকার বাসিন্দা ও নারায়ণগঞ্জ বার একাডেমির শিক্ষার্থী। তারা তিনজন মিলে বন্দরের নবীগঞ্জ মেলায় ঘুরতে গিয়েছিল।

নৌকায় থাকা তামিম নামে একজন বলেন, নবীগঞ্জ মেলায় ঘুরে নৌকাযোগে ফিরছিল নিহতরা। এসময় একটি বড় জাহাজ পাশ দিয়ে গেলে জাহাজের ঢেউয়ে দুটো নৌকার ধাক্কা লাগে। এতে নৌকা ডুবে যায়।

তিনি আরো বলেন, নিহতরা তিনজন নারায়ণগঞ্জ বার একাডেমির দশম শ্রেণির শিক্ষার্থী। তারা সবাই মিলে বন্দরের নবীগঞ্জ মেলায় ঘুরতে গিয়েছিল। মেলা ঘুরা শেষে নৌকাযোগে ফেরার পথে একটি বড় জাহাজের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, শীতলক্ষ্যায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষে এ নৌকাডুবির ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতরা শহরের ডনচেম্বার এলাকার বাসিন্দা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App