×

সারাদেশ

পদ্মা নদীতে যাত্রীবাহী ট্রলারে ডাকাতি, স্বর্ণালংকার লুট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২, ১২:১২ পিএম

পদ্মা নদীতে যাত্রীবাহী ট্রলারে ডাকাতি, স্বর্ণালংকার লুট

ফাইল ছবি

শরীয়তপুরের নড়িয়ায় প্রত্যন্ত চরাঞ্চল নওপাড়ায় যাওয়ার পথে পদ্মা নদীতে একটি যাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৪ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

এতে যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুটে নেয় ডাকাত দল। নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল মুন্সি এ তথ্য নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীরা জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জের দিঘীরপাড় বাজার থেকে নওপাড়ার উদ্দেশ্যে ট্রলারটি ছেড়ে যায়। সন্ধ্যা ৭টার দিকে ট্রলারটি নওপাড়া এলাকার গুচ্ছগ্রামের কাছাকাছি পৌঁছালে স্পিডবোট যোগে এসে একদল ডাকাত দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের জিম্মি করে ফেলে। এসময় যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বার্ণালংকার ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় তারা।

ট্রলারের এক যাত্রী বলেন, নওপাড়া গুচ্ছগ্রামের কাছে আসার সঙ্গে সঙ্গে স্পিডবোট নিয়ে এসে ডাকাতদল আমাদের জিম্মি করে ফেলে। প্রাণের ভয়ে সব দিয়ে দিয়ে দিই। আমার কাছ থেকে ২ হাজার ১০০ টাকা ও একটি মোবাইল নিয়ে গেছে। সবমিলিয়ে অন্তত ৩ লাখ টাকা এবং ৩০ টিরও বেশি মোবাইল ফোন নিয়ে গেছে। নারীদের সঙ্গে থাকা স্বর্ণালংকার নিয়ে গেছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবির হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ কিছু জানায়নি। বিষয়টি জানার চেষ্টা করছি। এমন ঘটনার সঙ্গে জড়িতদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App