×

জাতীয়

চলন্ত বাস থেকে যাত্রী হত্যার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২, ১০:১০ পিএম

চলন্ত বাস থেকে যাত্রী হত্যার অভিযোগ

নিহত আবু সায়েম। ফাইল ছবি

চলন্ত বাস থেকে যাত্রী হত্যার অভিযোগ

ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন বাসচালক ও সহকারী। ছবি: সংগৃহীত

চলন্ত বাস থেকে যাত্রী হত্যার অভিযোগ

নিহত আবু সায়েম। ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৪-০৫ সেশনের আবু সায়েম মুরাদ নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা বাসচালক ও হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এবং বাসে আগুন দিয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডে এ ঘটনা সংঘটিত হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুরাদ যাত্রাবাড়ী থেকে গাবতলী রুটের ৮ নম্বর বাসের যাত্রী ছিলেন। ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে বাসের হেলপার ধাক্কা দিলে রাস্তায় পড়ে যান তিনি। এ সময় বাসটির পেছনের চাকা তার মাথার উপর উঠে যায়। মাথা থেঁতলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

[caption id="attachment_375856" align="aligncenter" width="700"] ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন বাসচালক ও সহকারী। ছবি: সংগৃহীত[/caption]

এছাড়া নিহত মুরাদের ভাই আবু সাদাত সায়েদ অভিযোগ করে বলেন, তার ভাইকে হেলপার ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়ায় বাসের চাপায় তার মৃত্যু হয়েছে।

এবিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল ইসলাম জানান, দুর্ঘটনার পর উত্তেজিত জনতা সেই বাসে আগুন ধরিয়ে দেয়। এতে যাত্রীবাহী বাসটির আংশিক ক্ষতি হয়েছে। ভাড়া নিয়ে তর্কের জেরে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি বলেন, নিহত যুবকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App