×

জাতীয়

খালেদার জন্য মঞ্চের মাঝখানে খালি চেয়ার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২, ০৯:৪৮ পিএম

খালেদার জন্য মঞ্চের মাঝখানে খালি চেয়ার!

শনিবার ময়মনসিংহ নগরীর মাসকান্দা পলিটেকনিক‍্যাল কলেজ মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চে খালেদা জিয়ার জন্য ফাঁকা চেয়ার রাখা হয়। ছবি: সংগৃহীত

ময়মনসিংহে অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চের মাঝখানটায় রাখা হয়েছে দুর্নীতির মামলায় জামিনপ্রাপ্ত দলের চেয়ারপার্সন খালেদা জিয়া। সাদা তোয়ালে দিয়ে আচ্ছাদিত চেয়ারের এক পাশে সমাবেশের প্রধান অতিথি মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ভাষণ দিতে ওঠার আগমুহূর্ত পর্যন্ত বসে থাকতে দেখা গেছে। চেয়ারটির আরেক পাশে বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য নজরুল ইসলাম খানসহ অন্য নেতাদেরকেও বসে থাকতে দেখা যায়। ফলে সমাবেশে আসা নেতাকর্মীদের মধ‍্যে এই খালি চেয়ারকে ঘিরে তৈরি হয় বিশেষ কৌতূহল।

শনিবার (১৫ অক্টোবর) ময়মনসিংহ নগরীর মাসকান্দা পলিটেকনিক‍্যাল কলেজ মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চে এই চিত্র দেখা গেছে।

খালেদা জিয়ার জন্য রাখা ফাঁকা চেয়ার প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চেয়ারটি খালি দেশনেত্রী খালেদা জিয়ার জন্য রাখা হয়েছে। যিনি আমাদের মাঝে নেই, যিনি আমাদের দলের প্রধান, যিনি গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন সারাজীবন। মিথ্যা মামলায় সাজা দিয়ে এখন কারাগারে অন্তরীণ করে রাখা হয়েছে তাকে। তাই চেয়ারটি খালি রেখেছেন আমাদের ময়মনসিংহের বন্ধুরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App