×

সারাদেশ

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি কিরণ, সম্পাদক বাতেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২, ০৫:৫০ পিএম

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি কিরণ, সম্পাদক বাতেন

সভাপতি মোস্তাক আহমেদ কিরণ ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন। ফাইল ছবি

ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকদের প্রাণের সংগঠন ঐতিহ্যবাহী ঈশ্বরদী প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সকালে প্রেসক্লাব মিলনায়তনে এক সভায় সবার সর্বসম্মতিক্রমে ভোরের কাগজের ঈশ্বরদী প্রতিনিধি মোস্তাক আহমেদ কিরণকে সভাপতি ও সাপ্তাহিক জয়পত্র পত্রিকার সম্পাদক আব্দুল বাতেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বিদায়ী কমিটির সভাপতি স্বপন কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছহাক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল ও মোস্তাক আহমেদ কিরণ।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্তের ভিত্তিতে ২৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। অন্যরা হলেন, সহ-সভাপতি কে এম আবুল বাসার, খন্দকার মাহবুবুল হক দুদু, আব্দুল মান্নান টিপু, সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সেলিম সরদার, মহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ শেখ মহসিন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক মিশুক প্রধান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফজলুর রহমান ফান্টু, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান, সমাজ কল্যাণ সম্পাদক শেখ মেহেদী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ক্রীড়া সম্পাদক ওয়াহেদ আলী সেন্টু । এছাড়া নির্বাহী সদস্যরা হলেন স্বপন কুমার কুন্ডু, আ ত ম শহীদুজ্জামান নাসিম, এম এম রাজা, হাশেম আলী, লাহেড়ী মিন্টু, আলমাস আলী, ওহিদুজ্জামান টিপু।

এ সময় প্রধান অতিথি নুরুজ্জামান বিশ্বাস প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে ও অন্যান্য সকল পর্যায়ের সাংবাদিকবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে ঈশ্বরদীর উন্নয়নে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখার আহ্বান জানান ।

সভায় নবনির্বাচিত সভাপতি মোস্তাক আহমেদ কিরণ বলেন, ঈশ্বরদী প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। সকলকে নিয়ে প্রতিষ্ঠানের ঐতিহ্য সমৃদ্ধ করতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App