×

খেলা

৬ লাখের বেশি টিকিট বিক্রি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২২, ০৪:৪৩ পিএম

রবিবার অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-টুয়েন্টি বিশ্বকাপের ছয় লাখেরও বেশি টিকিট বিক্রি হয়ে গেছে। শুক্রবার (১৪ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে আইসিসি।

১৬টি দলের টুর্নামেন্টে দর্শক চাহিদার শীর্ষে আছে ভারত, পাকিস্তান ও স্বাগতিক অস্ট্রেলিয়ার ম্যাচের টিকিট। গত মাসে টিকিট বিক্রি শুরুর প্রথম ১০ মিনিটেই শেষ হয়ে যায় ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে এর আগের দিন মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড। তাসমানপারের দুই প্রতিবেশীর ম্যাচের টিকিটও এরই মধ্যে শেষ হয়ে গেছে বলে জানিয়েছে আইসিসি।

বাংলাদেশের একটি ম্যাচেরও টিকিট শেষ হয়ে গেছে। ২৭ অক্টোবর সিডনিতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবেন সাকিব আল হাসানরা। একই মাঠে দিনের দ্বিতীয় খেলায় নামবে ভারত ও প্রথম রাউন্ডের এ গ্রুপের রানার্সআপ। ওই দিনের সব টিকিটও বিক্রি হয়ে যায় গত মাসেই।

গিলংয়ে প্রথম ম্যাচে শ্রীলঙ্কা মুখোমুখি হবে নামিবিয়া, দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাত খেলবে নেদারল্যান্ডসের বিপক্ষে। রবিবার বিশ্বকাপের প্রথম দিনের ম্যাচ টিকিটও প্রায় শেষের পথে।

টিকিট বিক্রিতে দর্শক সাড়া পেয়ে দারুণ খুশি আয়োজকেরা। এবারের বিশ্বকাপে প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের জন্য টিকিটের দাম রাখা হয়েছে ২০ ডলার করে। তবে ১৬ বছরের কম বয়সীদের জন্য মাত্র পাঁচ ডলার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App