×

সারাদেশ

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে বাস দুর্ঘটনা, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২২, ০২:০০ পিএম

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে বাস দুর্ঘটনা, নিহত ২

পূর্ব পাগলা ইউনিয়নের দামোদরতপী এলাকায় যাত্রীবাহী বাস খাদে

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের পূর্ব পাগলার নোয়াগাঁও এলাকায় বাস খাদে পড়ে কিশোরী ও এক ব্যক্তি নিহত হবার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

এসময় আরো ৪জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

কিশোরীর পরিচয় জানা না গেলেও নিহত ব্যক্তির নাম টিপু মিয়া (৩৫) বলে স্বজনরা নিশ্চিত করেছে। তিনি দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আঞ্জব আলীর ছেলে।

জানা যায়, দুর্ঘটনার প্রায় ঘন্টা পার হবার পর কিশোরী লাশ পানির নিচ থেকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইমুখী শুভযাত্রা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ-১১-০৫৪৮) দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে স্থানীয় মেম্বার মো. আনোয়ার হোসেনের বাড়ির সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টিপু মিয়ার মৃত্যু হয়। দুর্ঘটনার প্রায় এক ঘন্টা পর পানির নিচ থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি। এসময় আরো ৪ থেকে ৫জন গুরুতর আহত হয়েছেন। প্রথমে স্থানীয়রা ও পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন হতাহতদের উদ্ধার করেন। আহতদের সুনামগঞ্জ সদর ও সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। লাশ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শ মো. সেলিম বলেন, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তার স্বজনরা আসলে আইনি প্রক্রিয়া শেষ করে তার আত্মীয়ের হাতে লাশ হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App