×

সারাদেশ

সদস্য পদে নির্বাচন হবে হাড্ডাহাড্ডি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২২, ০৮:৪১ পিএম

সদস্য পদে নির্বাচন হবে হাড্ডাহাড্ডি

তাজিম উদ্দিন ফকির ও মোস্তাফিজ উর রহমান বিপুল। ফাইল ছবি

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে নেত্রকোণা জেলা পরিষদের নির্বাচন। শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচারণা। চায়ের দোকান থেকে শুরু করে ভোটারদের আত্মীয় স্বজনের বাড়ি পর্যন্ত ভোট পাবার আশায় দেখা করছেন প্রার্থীরা। এ নির্বাচনের ৮নং ওয়ার্ড হলো কেন্দুয়া উপজেলা। একটি পৌরসভা ও তেরোটি ইউনিয়ন নিয়ে গঠিত বৃহৎ এ উপজেলায় জেলা পরিষদ নির্বাচনের ভোটার রয়েছেন ১৮৫ জন।

এ আসনে সাধারণ সদস্য পদে প্রার্থী হয়েছেন চার জন। তাদের মধ্যে তালা প্রতীক নিয়ে লড়ছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোস্তাফিজ উর রহমান বিপুল। এছাড়া এ আসনের অন্য প্রার্থীরা হলেন, উপজেলার দলপা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিম উদ্দিন ফকির (হাতি), উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সাবেক সদস্য আল আমিন ভূইয়া (ঘুড়ি) এবং ছাত্রলীগের সাবেক নেতা ইঞ্জিনিয়ার সারোয়ার মোর্শেদ মাসুম (টিউবওয়েল)। তবে প্রতীক বরাদ্দের পরপরই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী সারোয়ার মোর্শেদ মাসুম।

বিভিন্ন সূত্রে জানা যায়, সম্প্রতি জেলা পরিষদের সাবেক সদস্য আল আমিন ভুইয়া নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এ ব্যাপারে সাবেক সদস্য আল আমিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আওয়ামী লীগ করি দল আমাকে নির্বাচন করতে বারণ করছে বলেই আমি সরে এসেছি। তিনি কাউকে সমর্থন করেছেন কিনা প্রশ্ন করা হলে বলেন, মাঠে দুজন প্রার্থী তাড়াও দলের, যার দরুন কাউকে সমর্থন করিনি।

আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়া সদস্য পদে নির্বাচন হবে হাড্ডাহাড্ডি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App