আশুলিয়ায় লিখন খুন : কিশোর গ্যাং কালচার রুখতে হবে

আগের সংবাদ

ফাইনালের লড়াইয়ে নিউজিল্যান্ড ও পাকিস্তান

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, পুলিশসহ নিহত ৫

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২ , ৯:২৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০২২ , ৯:৩৫ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় অফ-ডিউটিতে থাকা পুলিশ কর্মকর্তাসহ অন্তত পাঁচজন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৩ অক্টোবর) নর্থ ক্যারোলাইনার রাজধানী রালেইতে এ ঘটনা ঘটে। জড়িত সন্দেহে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় মেয়র মেরি-অ্যান বাল্ডউইন এক সংবাদ সম্মেলনে বলেছেন, বন্দুক হামলায় অন্য এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত দুজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার বিস্তারিত কিছু জানাননি তিনি। খবর রয়টার্সের।

মেয়র জানান, স্থানীয় সময় বিকেল ৫টার দিকে নিউস রিভার গ্রিনওয়ের কাছে গুলির ঘটনা শুরু হয়। এর প্রায় তিন ঘণ্টা পরে সন্দেহভাজন বন্দুকধারীকে পুলিশ একটি বাড়ির ভেতর আটকে ফেলে।

বাল্ডউইন বলেন, আমাদের আরও কিছু করতে হবে। আমেরিকায় এই নির্বোধ সহিংসতা বন্ধ করতে হবে। আমাদের অবশ্যই বন্দুক সহিংসতা মোকাবিলা করতে হবে।

পরে রালেই পুলিশ এক টুইটে জানিয়েছে, সন্দেহভাজনকে হেফাজতে নেয়া হয়েছে।

ডব্লিউটিভিডি টেলিভিশনের খবরে বলা হয়েছে, সন্দেহভাজন ব্যক্তি লম্বা বন্দুকধারী একজন শ্বেতাঙ্গ কিশোর বলে ধারণা করা হচ্ছে।

ডব্লিউআরএএল টেলিভিশনের হেলিকপ্টার থেকে ধারণ করা ভিডিওতে দেখা গেছে, এক ডজনেরও বেশি জরুরি সেবার গাড়ি একটি জঙ্গলের মধ্য দিয়ে যাওয়া রাস্তার ওপর সারিবদ্ধভাবে দাঁড়িয়ে রয়েছে। এটি বেশ কয়েকটি অপরাধস্থলের মধ্যে একটি।

মেয়র আরো জানিয়েছেন, রাষ্ট্রীয় এবং স্থানীয় একাধিক আইনপ্রয়োগকারী সংস্থা ঘটনাটির তদন্তে অংশ নিয়েছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়