×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

শিল্পীদের নিয়ন্ত্রিত হতে হবে: জায়েদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ০১:৫৫ পিএম

শিল্পীদের নিয়ন্ত্রিত হতে হবে: জায়েদ

চিত্রনায়ক জায়েদ খান। ফাইল ছবি

ঢাকাই সিনেমার ইতিহাসে পাপারাজ্জি সংস্কৃতির জনক শাকিব খানকে নিয়ে আলোচনা যেন কিছুতেই থামছে না। এই আলোচনায় এবার যোগ দিলেন ঢালিউড নায়ক জায়েদ খান।

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি তিনি বলেন, ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খানের ওপর একা দোষ চাপানোর পক্ষে নন তিনি। শিল্পীদের নানা বিষয় নিজেদের মধ্যে সমাধান করে নেয়া উচিৎ।

তিনি আরও বলেন, একজন শিল্পী যদি তৈরি হয়, সে তখন নিজের থাকে না, সে পাবলিক প্রোপার্টি হয়ে যায়। শিল্পীদের এই ব্যাপারগুলো বেডরুমেই শেষ হয়ে যাওয়া উচিত। সাংবাদিক পর্যন্ত আসা কখনোই উচিত না। এর চেয়ে অনেক বড় বড় ঘটনা ঘটেছে রাজ্জাক ভাইদের আমলে। শিল্পী সমিতির সেক্রেটারি হওয়ার কারণে আমি শুনেছি। রাজ্জাক ভাই-ফারুক ভাই, সোহেল রানা সাহেব, শাবানা আপাদের কেউ জানতো না। সাংবাদিকদের জানতেই দেয়নি। বাসাতেই শেষ করে দিয়েছে।

শিল্পীদের উদ্দেশে জায়েদ খান বলেন, আমি শিল্পীদের প্রতিনিধি হিসেবে বলতে চাই, শিল্পীদের জীবন নিয়ন্ত্রিত হওয়া উচিত। মানুষকে জানানো উচিৎ না। বিতর্কিত ইস্যুগুলো ভেতরেই শেষ হয়ে যাওয়া উচিত। কারো স্ত্রী বা তার প্রেমিকার সঙ্গে মতবিরোধ হতেই পারে। তাকে ফোন করে ডেকে এনে রুমের মধ্যে এটা শেষ করে দেয়া উচিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App