×

বিনোদন

দামাল নিয়ে উচ্ছ্বসিত মিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ১০:৫১ এএম

দামাল নিয়ে উচ্ছ্বসিত মিম

বিদ্যা সিনহা সাহা মিম। ছবি সংগৃহীত

দামাল নিয়ে উচ্ছ্বসিত মিম

পরাণ সিনেমায় অনন্যা চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন মিম। এই চরিত্রটির কারণেই সিনেমাটি ব্লকবাস্টার হিটের তকমা পেয়েছে। আগামী ২৮ অক্টোবর রায়হান রাফী পরিচালিত দামাল সিনেমাটি মুক্তি পাচ্ছে। যাতে মিমের নায়ক হিসেবে পাওয়া যাবে পরাণ’র রোমান তথা নায়ক রাজকে। গত ১১ অক্টোবর দামাল’র সংবাদ সম্মেলনে মূলত সেই দিকটাই সামনে টেনে আনলেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

মজার ছলেই মিম জানালেন, অনন্যা গালি খেলেও প্রচুর তালি পাবে হাসনা। মুক্তি প্রতীক্ষিত দামাল এ মিমকে পাওয়া যাবে হাসনা চরিত্রে। ধারণা করা হচ্ছে, অনন্যার পুরো বিপরীত চরিত্র হবে হাসনার। তার ভাষ্যে, পরাণ’র অনন্যাকে দেখে যারা আমায় গালি দিয়েছেন, তারাই দামাল’র হাসনাকে দেখে তালি দেবেন। এটাই আমার বিশ্বাস। পরাণকে ক্যারিয়ারের সেরা ছবি বলেও দাবি করেছেন মিম।

বললেন, দামাল এ খুব চ্যালেঞ্জিং চরিত্র করেছি। নিজেকে অনেক লাকি মনে করি মুক্তিযুদ্ধের সময়ের গল্পে কাজ করতে পেরে। এটি আমাদের গর্ব করার মতো একটা ছবি হয়েছে।

১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক একটি ঘটনাকে কেন্দ্র করে ফরিদুর রেজা সাগরের গল্প ভাবনায় নির্মিত হয়েছে দামাল। এর চিত্রনাট্য লিখেছেন নাজিম-উদ-দৌলা। সিনেমায় শরীফুল রাজকে ফুটবল দলের অধিনায়ক আর সিয়াম আহমেদকে স্ট্রাইকার হিসেবে দেখা যাবে। সিনেমায় আরো অভিনয় করেছেন রাশেদ অপু, শাহনাজ সুমি, সামিয়া অথৈসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App