×

জাতীয়

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে প্রতিবেদন ২ নভেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ১১:২৩ এএম

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে প্রতিবেদন ২ নভেম্বর

গণমাধ্যমকর্মীদের সামনে স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছেন আল আমিনের স্ত্রী ইসরাত জাহান। ইনসেটে বাংলাদেশ জাতীয় দলের পেসার। আল আমিন। ছবি: সংগৃহীত

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা প্রতিবেদন দাখিল করেন নি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী আগামী ২ নভেম্বর নতুন দিন ধার্য করেন।

এর আগে, আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় যৌতুকের জন্য মারধরের লিখিত অভিযোগ করলে গত ২ সেপ্টেম্বর মামলা আকারে নথিভুক্ত করা হয়।

এজাহারে উল্লেখ করা হয়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর ক্রিকেটার আল আমিনের সঙ্গে ইসরাত জাহানের পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে এই দম্পতির দুই সন্তান রয়েছে।

আল আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ফ্ল্যাটের মূল্য পরিশোধ বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ইসরাতের বৃদ্ধ বাবা দাবি করা যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আল আমিন মারধর করে বাসা থেকে বের করে দেন তাকে। এছাড়া অন্য মেয়ের সঙ্গে আল আমিনের সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ করেন তার স্ত্রী ইশরাত জাহান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App