×

বিনোদন

৮ মাস আগেই বিচ্ছেদ শাকিব-বুবলির!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২২, ০১:৪৬ এএম

৮ মাস আগেই বিচ্ছেদ শাকিব-বুবলির!

শাকিব-বুবলির বিবাহবিচ্ছেদ গুঞ্জনই সত্য

৮ মাস আগেই বিচ্ছেদ শাকিব-বুবলির!

ঢালিউডের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে ঢালিপাড়া বেশ গরম। বিয়ে, সন্তান ও বিচ্ছেদ এ নিয়েই চলছে আলোচনা আর নানান গুঞ্জন। এরই মধ্যে এই দুই তারকার সন্তান প্রকাশ্যে এসেছে। কিন্তু নতুন খবর হলো, ৮ মাস আগেই নাকি তাদের বিচ্ছেদ হয়েছে এই তারকা জুটির।

আগামীতে যে কোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন বলেও জানা গেছে।

শাকিব খানের আইনজীবীসহ তাদের ঘনিষ্ঠ একাধিক সূত্রের বরাত মারফত বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিভিন্ন গণমাধ্যমেও উঠে এসেছে চটকদার এই খবরটি।

এর আগে এক ফেসবুক পোস্টে বুবলি জানিয়েছিলেন, তার সঙ্গে শাকিব খানের বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App