×

বিনোদন

শাকিব-পূজা চেরীর বিয়ের গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২২, ০৫:৩৫ পিএম

শাকিব-পূজা চেরীর বিয়ের গুঞ্জন

ছবি: সংগৃহীত

শাকিব-পূজা চেরীর বিয়ের গুঞ্জন

ছবি: সংগৃহীত

দেশের শোবিজ জগতে ছড়িয়ে পড়েছে পূজাকে বিয়ে করেছেন শাকিব খান! গত ২২ সেপ্টেম্বর পূজা মুসলিম ধর্ম গ্রহণ করেই নাকি শাকিবকে বিয়ে করেছেন! মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা।

যদিও শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে। তবে বিষয়টি নিয়ে পূজা চেরী বলেন, যারা এসব বলছেন তারা আগে প্রমাণ দিক। প্রমাণ ছাড়া কেন এসব কথা বলছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কথা আসছে। বিষয়টি নিয়ে আমিও খুব বিরক্ত। আমি কাজের মধ্যে ডুবে থাকতে চাই। এখন শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া কিছুই চিন্তা করছি না।

জানা গেছে, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও নায়িকা শবনম বুবলী কদিন আগেই নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান তারা দুজনই। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন। এই রেশ কাটতে না কাটতেই নায়িকা পূজা চেরীকে নিয়ে গুঞ্জন উঠেছে। আগেই গুঞ্জন ছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরীর প্রেম চলছে। তবে এবার হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে এলো।

একাধিক সূত্রে জানা গেছে, বুবলীর সঙ্গে যখন শাকিব খানের সম্পর্কের অবনতি হতে থাকে ঠিক সে সময় পূজার সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকেন শাকিব। ‘গলুই’ ছবির শুটিং করতে গিয়ে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। কদিন আগেই পূজা আমেরিকার ভিসা পেয়েছেন। গুঞ্জন রয়েছে, এই ভিসা পাওয়ার ক্ষেত্রে পুরো সহযোগিতাই করেছেন শাকিব খান। সামনের বেশ কয়েকটি ছবিও তাদের একসঙ্গে অভিনয়ের কথা রয়েছে। তবে যা কিছু রটে, তার কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App