×

বিনোদন

সিঁদুর পড়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২২, ০৬:৪২ পিএম

সিঁদুর পড়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

সিঁদুর পড়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

পূজার সাজে অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

দ্বিতীয় বিয়ে ও সিঁদুর নিয়ে বেশ কয়েক দিন ধরে চলা গুঞ্জনের জবাবে এবার মুখ খুললেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোমবার (১০ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দেন তিনি।

এতে অপু বিশ্বাস লিখেছেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল, আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।’

জানা গেছে, অপু বিশ্বাস এবারের পূজা কাটিয়েছেন কলকাতায়। সেখানকার পূজামণ্ডপে গিয়ে ঢাকের তালে নেচেছেন তিনি; খেলেছেন সিঁদুর খেলাও। আর সেসব মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোস্ট করেছেন অপু বিশ্বাস। এদিকে অপু বিশ্বাসের সিঁথিতে সিদুর দেওয়া ছবি দেখে নেটিজেনরা মনে করছেন তিনি দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন। না হলে সিঁথিতে সিঁদুর কেন দেবেন, সে প্রশ্নও তুলেছেন তারা।

প্রসঙ্গত, ২০০৮ সালের এপ্রিলে নায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস। তাদের ঘরে ২০১৬ সালে জন্ম নেয় পুত্র সন্তান আব্রাম খান জয়। প্রায় ১০ বছর পর বাচ্চাসহ সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন অপু। আর তাতেই বেঁকে বসেন শাকিব, ২০১৮ সালে বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির। এর মধ্যে সম্প্রতি ফেসবুকে নিজের ছেলের ছবি পোস্ট করেন বুবলী ও শাকিব খান। সেই পোস্টে তারা দুজনেই জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App