×

জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কায় পথচারী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২২, ১১:২৭ এএম

রাজধানীতে বাসের ধাক্কায় পথচারী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর জুরাইনে যাত্রীবাহী বাস ধাক্কায় রিয়াজ উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় চালকসহ বাসটি জব্দ করেছে পুলিশ।

সোমবার (১০ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে জুরাইন খন্দকার রোডের শেষ মাথায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় মৃত ঘোষণা করেন তাকে।

তার নিবাস নরসিংদীর মাধবদী উপজেলার ব্রাহ্মণ ডৌওকাদি গ্রামে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে তার মেয়ের জামাই মো. আলআমিন বলেন, রবিবার তার শ্বশুর রিয়াজ উদ্দিন ও শাশুড়ি হালিমা বেগম গ্রামের বাড়ি থেকে জুরাইনে শাহাদাত রোডে তার বাসায় বেড়াতে আসেন। আজ (সোমবার) সকালে তারা দুজন আবার গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে তার বাসা থেকে বের হন। জুরাইন খন্দকার রোডের শেষ মাথায় একটি রিকশা ঠিক করতে ছিলেন যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডে যাওয়ার জন্য। এমন সময় সিরাজদিখান পরিবহন নামে একটি বাস তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডেল্টা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়া হয়।

স্বজনদের ভাষ্য, রিয়াজ উদ্দিন গ্রামে সেলাই মেশিন মেরামতের কাজ করতেন। দুই ছেলে ও এক মেয়ের বাবা তিনি।

শ্যামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শিহাব উদ্দিন জানান, ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে ও এর চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App