×

জাতীয়

দেশে গণতন্ত্র-সুশাসন নেই: জিএম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২২, ০৭:৪২ পিএম

দেশে গণতন্ত্র-সুশাসন নেই: জিএম কাদের
দেশে গণতন্ত্র-সুশাসন নেই: জিএম কাদের

জিএম কাদের

সংসদের বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, দেশে গণতন্ত্র নেই, তাই সুশাসন নেই। এই কারণে জীবনের নিরাপত্তা নেই। সাধারণ মানুষের কাছে দেশের মালিকানা নেই।

সোমবার (১০ অক্টোবর) বিকালে বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন ভরসার ছেলে মো. শরিফুল ইসলাম ভরসা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তাকে স্বাগত জানিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এক ব্যক্তির হাতে সকল ক্ষমতা থাকবে, কিছু মানুষ রাজনীতি করে আইনের ঊর্ধ্বে চলে যাবেন, আবার ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা ও সাধারণ মানুষের সঙ্গে বৈষম্য সৃষ্টি হবে, অথবা বিরোধী মতাদর্শের জন্য কোনো সুযোগ বা অধিকার থাকবে না, এমন দেশের জন্য মহান মুক্তিযুদ্ধ হয়নি। আসলে দেশ মুক্তিযুদ্ধের মূল চেতনা থেকে অনেক দূরে সরে গেছে।

জাতীয় পার্টি দেশের মানুষের সকল অধিকার সংরক্ষণের দায়িত্ব নিতে রাজনীতি করছে উল্লেখ করে তিনি বলেন, এজন্যই প্রতিদিন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টির পতাকাতলে হাজির হচ্ছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলা, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, দপ্তর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, কেন্দ্রীয় নেতা প্রিন্সিপাল মোস্তফা চৌধুরী ও ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App