×

জাতীয়

শুঁটকি মাছের ভেতর ইয়াবা পাচার, গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২২, ০৯:২৯ পিএম

শুঁটকি মাছের ভেতর ইয়াবা পাচার, গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

রাজধানীতে শুঁটকি মাছের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে মো. শফিক (২০) ও নুর আলম (৩৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএনসি ঢাকা মেট্রো সার্কেল (উত্তর) মোহাম্মদপুর জোনের ইন্সপেক্টর মো. শাহিনুল কবীর।

রোববার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের মুসলিম কাবাবের সামনে অভিযান চালিয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএনসি ঢাকা মেট্রো সার্কেল (উত্তর) মোহাম্মদপুর জোনের ইন্সপেক্টর মো. শাহিনুল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের মুসলিম কাবাবের সামনে অভিযান চালিয়ে শুঁটকি মাছের ভেতর থেকে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার ও জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে শুঁটকি মাছের ভেতরে করে ইয়াবা এনে ঢাকার বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App