×

বিনোদন

মিমের ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২২, ০৯:১৯ পিএম

মিমের ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড়

ছবি: সংগৃহীত

মিমের ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড়

ছবি: সংগৃহীত

ফেসবুকে পোস্টে ক্ষোভের চরম বহিঃপ্রকাশ ঘটালেন ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। তবে কাকে নিয়ে এই ক্ষোভ তা পরিষ্কার করেননি তিনি। শনিবার (৮ অক্টোবর) রাতে পুরনো একটি প্রবাদ মনে করিয়ে দিয়ে তিনি লিখেন, ‘অহংকার পতনের মূল...জাস্ট ওয়েট অ্যান্ড সি।’

মধ্যরাতে কেন মিম ক্ষেপে গেলেন! কার বিরুদ্ধে তার এই প্রতিক্রিয়া? জানতে ভক্ত-শুভাকাঙক্ষীরা কৌতূহলী হয়ে ওঠেন। রীতিমত তোলপাড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্ত-অনুরাগীরা তার স্ট্যাটাসে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন। কেউ কেউ শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরির সাথে এর যোগসূত্র খুঁজছেন।

তবে এ বিষয়ে জানতে চাইলে মিম বলেন, এটা আসলে তেমন কিছুই না। এই প্রবাদ আমার অনেক পছন্দ, তাই ফেসবুকে ভাগাভাগি করেছি। আর যদি কিছু থাকে আমার বার্তার মধ্যে, সেটা সময় হলে বলবো।

উল্লেখ্য, মিম অভিনীত সিনেমা ‘পরাণ’ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও বাজিমাত করেছে। যেখানে মিমের অভিনয় কুড়িয়েছে তুমুল প্রশংসা। চলতি মাসেই মুক্তি পাচ্ছে নায়িকার আরেক সিনেমা ‘দামাল’।

এর মধ্যে আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে মিমের নতুন সিনেমা ‘দামাল’। এই সিনেমায়ও ‘পরাণ’ পরিচালক রায়হান রাফী ও অভিনেতা শরিফুল রাজকে পেয়েছেন তিনি। সঙ্গে আছেন সময়ের আরেক সফল নায়ক সিয়াম। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ মামুন অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App