×

বিনোদন

জগজিৎ সিং স্মরণে গাইবেন গজলশিল্পী মেসবাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২২, ০৯:০৯ পিএম

জগজিৎ সিং স্মরণে গাইবেন গজলশিল্পী মেসবাহ

জগজিৎ সিং ও মেসবাহ আহমেদ। ছবি: সংগৃহীত

জগজিৎ সিং স্মরণে গাইবেন গজলশিল্পী মেসবাহ

গজল সম্রাট জগজিৎ সিংয়ের ১১তম মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে একটি গজল নাইট আয়োজন করেছে ক্যাপিটাল এফএম ৯৮.৪। এতে গজল পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় গজলশিল্পী মেসবাহ আহমেদ।

জাহান অরণ্যর উপস্থাপনায় আগামী সোমবার (১০ অক্টোবর) রাত নয়টা থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে। পাশাপাশি ক্যাপিটাল এফএমের অফিসিয়াল পেইজ ও ইউটিউব চ্যানেল থেকেও এটি লাইভ হবে। শো চলাকালীন কমেন্ট করে দর্শক শ্রোতারা জগজিৎ সিংয়ের যে কোন গজল অনুরোধ করতে পারবেন।

মেসবাহ আহমেদ বলেন, জগজিৎ সিং আমার গুরুজি। গুরুজির মৃত্যুবার্ষিকীতে এই প্রোগ্রামটি করা আমার মন থেকে আমার গুরুকে শ্রদ্ধা জানানোর ক্ষুদ্র প্রয়াস। তার প্রতি আমার ভালোবাসা ও সন্মান সবসময়।

তিনি জানান, গুরুর প্রথম মৃত্যু বার্ষিকীতে আমিই প্রথম নিজ আয়োজনে তার গজল শুনিয়েছিলাম আলিঁয়াস ফ্রাসেস, ঢাকার অডিটোরিয়ামে। কোনো অর্থমূল্যে টিকেট বিক্রি না করে শুধু আমন্ত্রিত শ্রোতাদের জন্য আমার সম্পুর্ন নিজ উদ্যোগ ও খরচে জগজিৎ গুরুকে সম্মান প্রদান গজল সন্ধ্যার আয়োজন করি।

ধ্রুপদী গানের ধারক ও বাহক জনপ্রিয় গজলশিল্পী মেসবাহ আহমেদ বর্তমানে নতুন গানের রেকর্ডিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শিগগিরই রিলিজ পাবে গীতিকার গোলাম মোর্শেদের লেখা এবং মেসবাহ’র সুর ও কণ্ঠে এক ঝাঁক গান। এছাড়াও আগামী মাসে মুক্তি পাবে তানভির তারেকের কথা ও সুরে মেসবাহ আহমেদের গাওয়া নতুন আরেকটি গান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App