×

অপরাধ

কুষ্টিয়ায় স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২২, ০৫:০৬ পিএম

কুষ্টিয়ায় স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ায় পরকীয়ায় লিপ্ত সন্দেহের করে আরিফুল হক (৪০) নামে এক ব্যাংকার স্বামীর বিশেষ অঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেছেন তার স্ত্রী খালেদা পারভীন (৩২)। শনিবার (৮ অক্টোবর) রাত ৮টার দিকে জেলার চৌড়হাস ফুলতলা ল্যাবরেটরি স্কুলের গলিতে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত খালেদা যশোর জেলার চুরামনকাঠি এলাকার কাজী হাফিজুল্লাহর মেয়ে। আর ভুক্তভোগী আরিফুল ইসলাম কুষ্টিয়া মিরপুর উপজেলার কাচারি খাদিমপুর এলাকার মৃত আজিজুল হকের ছেলে। আরিফুল সোনালী ব্যাংকে চাকরির সুবিধার্থে চৌড়হাসে বাড়ি করে সেখানে পরিবার নিয়ে বসবাস করেন।

তার বড় ছেলে নাজমুস সাকিব বলেন, রাত ৮টার দিকে মা আমাকে নামাজ পড়তে পাঠান। নামাজ শেষে দোকান থেকে কিছু কিনে আনতে বলেছিলেন। ফিরে এসে বাবার চিৎকার শুনে গিয়ে দেখি তিনি নিচে পড়ে যাচ্ছেন। তখন আমাকে দেখে দ্রুত অটোরিকশা ডেকে আনতে বলেন। তখন মাকে বাড়িতে দেখিনি। এরপর বাবাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই।

সাকিব আরও বলেন, এ ঘটনার আগে কোন ঝগড়াঝাঁটি হয়নি। তবে পূর্ব থেকে মা বাবাকে সন্দেহ করে আসছে, সে নিয়ে মাঝেমধ্যে বাবা মায়ের মধ্যে অশান্তি হতো।

হাসপাতালের চিকিৎসক আশরাফুল জানান, বিশেষ অঙ্গের ৮০ শতাংশ কেটে পড়ে গেছে৷ কেটে যাওয়া অংশ খুঁজে না পাওয়ায় এটি আর আগের মত স্বাভাবিক করা সম্ভব হবে না।

এ বিষয়ে কুষ্টিয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, এ বিষয়ে মামলা দায়ের হয়েছে। আরিফুল ইসলামের স্ত্রী অভিযুক্ত খালেদা পারভীনকে আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App