এবার মায়ের দুধে মাইক্রোপ্লাস্টিকের সন্ধান

আগের সংবাদ

পিকআপ ভ্যানের চাপায় প্রাণ গেল ফেরিওয়ালার

পরের সংবাদ

রোনালদোকে ধৈর্য ধরতে বললেন রুনি

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২ , ৯:৩৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২২ , ১০:৩৪ অপরাহ্ণ

সবসময় খেলতে ও সেরাটা দিতে উন্মুখ থাকেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের সেরা একাদশেই এখন তিনি হয়ে পড়েছেন অনিয়মিত। তার সাবেক ক্লাব সতীর্থ ওয়েইন রুনি বুঝতে পারছেন বিষয়গুলো কেন এমন হচ্ছে। তাই রোনালদোকেও ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন তিনি।

ইউনাইটেডের আক্রমণভাগে রোনালদোর সঙ্গে ২০০৪ থেকে ২০০৯ সাল পর্যন্ত কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন রুনি। ফলে সাবেক ক্লাব সতীর্থের খেলতে চাওয়ার মানসিকতা সম্পর্কে ভালো জানা আছে তার। তিনিও বুঝতে পারছেন পর্যাপ্ত গেম টাইম না পাওয়া, বেঞ্চে বসে থাকাটা রোনালদোর জন্য হজম করা খুব কঠিন। রুনি তাই ৩৭ বছর বয়সী রোনালদোকে বাস্তবতা মনে করিয়ে ধৈর্য ধরে অপেক্ষার পরামর্শ দিলেন। খবর ইএসপিএনের।

রুনি বলেন, দল যেভাবে খেলছে এবং সফল হয়েছে, তাতে কোচ ভিন্ন একটা পথ বেছে নিয়েছে। ক্রিস্টিয়ানো ও মেসি সর্বকালের সেরা দুই খেলোয়াড়, কিন্তু শেষ পর্যন্ত সময় তো আমাদের সবাইকে ঠিকই জেঁকে ধরে। ক্রিস্টিয়ানো এখন সেই ২২ বা ২৩ বছর বয়সী খেলোয়াড় নয়। এখন যা হচ্ছে, তার জন্য মেনে নেয়া কঠিন।

তিনি বলেন, তাকে যেমনটা জানি, বেঞ্চে বসে থাকা তার জন্য খুবই কঠিন একটি বিষয়…আমি নিশ্চিত, যদি সে ধৈর্য ধরে, তাহলে তার সুযোগ আবারও আসবে এবং তাকে অবশ্যই সুযোগটা নিতে হবে এবং একাদশে জায়গা পাকা করার চেষ্টা করতে হবে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়