×

খেলা

শতকের আগেই দুই উইকেট নেই পাকিস্তানের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২২, ০৯:২১ এএম

শতকের আগেই দুই উইকেট নেই পাকিস্তানের

ছবি: সংগৃহীত

ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে পাকিস্তান। ওপেনিং জুটি যোগ করে ৫২ রান। বাবরকে ফিরিয়ে মেহেদি মিরাজ ওই জুটি ভাঙেন। দলীয় শতকের পূর্ণ করার আগে শান মাসুদকে ফিরিয়েছেন নাসুম আহমেদ।

পাকিস্তান ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৪ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা মোহাম্মদ রিজওয়ান ৩৪ বলে ৪৩ রান করেছেন। তার সঙ্গী হায়দার আলী। অধিনায়ক বাবর ২৫ বলে চারটি চারে ২২ করে ফিরেছেন। তিনে নামা শান মাসুদ ২২ বলে এক ছক্কা ও চারটি চারে ৩১ রান করেছেন।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে একাদশে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। দলকে নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট এই ম্যাচেও মেক শিফট ওপেনার সাব্বির রহমান ও মেহেদি মিরাজে আস্থা রেখেছে। পেস আক্রমণে আছেন মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ একাদশ: মেহেদি মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, ইয়াসির রাব্বি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, হায়দার আলী, ইফতিখার আহমেদ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হ্যারিস রউফ, শাহনেওয়াজ দাহানি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App