×

জাতীয়

জলাবদ্ধ জমি থেকে রিকশা চালক উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২২, ১২:৫৩ পিএম

জলাবদ্ধ জমি থেকে রিকশা চালক উদ্ধার

ছবি: ভোরের কাগজ

জলাবদ্ধ জমি থেকে রিকশা চালক উদ্ধার

ছবি: ভোরের কাগজ

রাজধানীর যাত্রাবাড়ী কাজলা আলোক পাড় এলাকায় রাস্তার পাশের জলাবদ্ধ জমি থেকে মো. মোতালেব হোসেন (৪৮) নামে আহত এক রিকশা চালককে উদ্ধার করেছে পুলিশ। মারধর করে তার অটোরিকশা, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হাফিজুর রহমান জানান, আলোক পাড় নামক এলাকায় একটি রাস্তার পাশে জলাবদ্ধ জমিতে ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে সেখান থেকে ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, তার রিকশা, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে। তবে বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

মোতালেবের ফুফাতো ভাই আসাদুল ইসলাম জানান, মোতালেবের বাড়ি লালমনিরহাট পাটগ্রাম উপজেলায়। যাত্রাবাড়ি দনিয়া ক্লাব এলাকায় থাকেন তিনি। ভাড়ায় অটোরিকশা চালান। গতরাত একটার দিকে সর্বশেষ তার সাথে মোতালেবের দেখা হয়। তখনও মোতালেব যাত্রী নিয়ে রিকশা চালাচ্ছিলেন। সকালে খবর পান তাকে মারধর করে কারা ফেলে রেখে গেছে। পুলিশ তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেছে। পরে হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।

তিনি অভিযোগ করেন, মোতালেবের অটো রিকশা ও  তার ব্যবহৃত মোবাইল ফোন ও সঙ্গে থাকা টাকা-পয়সা কিছুই পাওয়া যায়নি। ছিনতাইকারীরা তাকে মারধর করে ফেলে রেখে সবকিছু ছিনিয়ে নিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App