×

বিনোদন

আলিয়ার জন্য লম্বা ছুটি নিচ্ছেন রণবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৯ পিএম

আলিয়ার জন্য লম্বা ছুটি নিচ্ছেন রণবীর

রনবির-আলিয়া

আলিয়ার জন্য লম্বা ছুটি নিচ্ছেন রণবীর
আলিয়ার জন্য লম্বা ছুটি নিচ্ছেন রণবীর

বিয়ের পর থেকে দম ফেলার ফুসরত নেই আলিয়া-রণবীরের। সিনেমার শুটিং, ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত কয়েক দিন আলিয়া ভাটকে অন্তঃসত্ত্বা অবস্থায়ই ছবির প্রমোশনে বিভিন্ন স্থানে ছুটে বেড়াতে দেখা গেছে। এ মুহূর্তে আলিয়ার বিশ্রাম ও রণবীরের সঙ্গ প্রয়োজন। বিষয়টি অনুধাবন করেছেন বলিউড সুপারস্টার।

বুধবার ছিল আলিয়া ভাট আর রণবীর কাপুরের সাধের অনুষ্ঠান। বছর শেষেই মা হচ্ছেন আলিয়া। আর নতুন সদস্যের দেখভালে যাতে কোনো কমতি না থাকে, তা নিশ্চিত করতে এখন থেকেই উঠেপড়ে লেগেছেন রণবীর কাপুর। একটা লম্বা ছুটিও নিতে চলেছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, অক্টোবরের মধ্যভাগে অ্যানিমেলের শ্যুট ফের শুরু করে দেবেন রণবীর। তবে তিনি চাইছেন সেই কাজ জলদি শেষ করতে। আর তার পরই নেবেন লম্বা বিরতি। শুধু সন্তান না, সদ্য মা হওয়া আলিয়ারও খেয়াল রাখতে হবে যে। আপাতত লাভ রঞ্জনের এ সিনেমার কাজ শেষ করে হাতে আর কোনো সিনেমা নেবেন না রণবীর। ‘জি লে জারা’ ছাড়া আলিয়ার হাতেও সিনেমা নেই। ঘরে নতুন অতিথিকে স্বাগত জানাতে দুজনেই তৈরি।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর এপ্রিলে বিয়ে করেন রণবীর আর আলিয়া। জুন মাসে মা হওয়ার খবর দেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বার গোটা সময়টাই চুটিয়ে কাজ করেছেন। শেষ করেছেন নিজের হলিউডে নিজের প্রথম সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর কাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App