×

জাতীয়

আখাউড়ায় দুই নারী ছিনতাইকারী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২২, ০৬:০৩ পিএম

আখাউড়ায় দুই নারী ছিনতাইকারী আটক

আটককৃত দুই নারী ছিনতাইকারী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই নারী ছিনতাইকারীকে আটক করেছে ট্রেনের যাত্রীরা।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদের হাতেনাতে আটক করে যাত্রীরা। এরপর আখাউড়া রেলওয়ে থানা পুলিশ শুক্রবার (৭ অক্টোবর) সকালে আদালতের নির্দেশে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠায়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ওসাইল্লা গ্রামের মো. রহিম মিয়ার স্ত্রী সাফিয়া আক্তার ও একই এলাকার আদিস মিয়ার স্ত্রী নাসিমা আক্তার।

পুলিশ সূত্রে জানা গেছে, নবীনগর উপজেলার শিবপুর এলাকার বাসিন্দা বিমল চন্দ্র চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে নোয়াখালী অভিমুখী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনে তার বোন, ভগ্নিপতিকে উঠিয়ে দেয়ার সময় যাত্রীদের ভিড়ের মাঝে দরজার সামনে থেকে তার বোনের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় অন্যান্য ট্রেন যাত্রীদের সহযোগিতায় ওই দুই নারী ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাদেরকে আখাউড়া রেলওয়ে থানায় সোপর্দ করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিম শিকদার বলেন, পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাই চক্রের সক্রিয় সদস্য তারা। আখাউড়া রেলওয়ে থানায় এর আগেও তাদের বিরুদ্ধে চারটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App